সোমবার, ২৮ মে ২০১৮
সোমবার, ১৪ই জ্যৈষ্ঠ ১৪২৫
 
 
যুক্তরাষ্ট্রের স্কুলে গুলি, নিহত ২
প্রকাশ: ০১:০৬ pm ২৪-০১-২০১৮ হালনাগাদ: ০১:০৬ pm ২৪-০১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


যুক্তরাষ্ট্রের কেনটাকি অঙ্গরাজ্যের পশ্চিমাঞ্চলীয় গ্রামীণ এলাকার একটি হাই স্কুলে ১৫ বছর বয়সী এক কিশোরের গুলিতে দুই শিক্ষার্থী নিহত ও আরো ১৩ জন আহত হয়েছেন।

মঙ্গলবার ক্লাশ শুরুর ঠিক আগের এ ঘটনায় গুলিবর্ষণকারী কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে বলে অঙ্গরাজ্যের গভর্নর ও পুলিশ জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা কেনটাকি গণমাধ্যমকে জানিয়েছেন, সকাল ৮টার (স্থানীয় সময়) একটু আগে গুলিবর্ষণকারী বেনটনের মার্শাল কাউন্টি হাই স্কুলের একটি কমন এলাকায় প্রবেশ করে পিস্তল বের করে শিক্ষার্থীদের লক্ষ্য করে গুলি শুরু করে।

গুলিতে ১৫ বছর বয়সী কিশোরী বেইলি হোপ ও ১৫ বছর বয়সী কিশোর প্রিসটন কোপ নিহত হন বলে জানিয়েছে অঙ্গরাজ্য পুলিশ। আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছে তারা। 

তবে হাসপাতালের কর্মকর্তারা আহত সবাইকে বাঁচানো যাবে বলে আশা করছেন। গুলিতে হতাহত ১৫ জন ছাড়া আরও পাঁচজন হুড়োহুড়িতে আহত হয়েছেন। হতাহত ২০ জনের সবার বয়স ১৪ থেকে ১৮ বছরের মধ্যে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার সন্দেহভাজন গুলিবর্ষণকারীর বিরুদ্ধে খুনের দুটি অভিযোগ ও হত্যা চেষ্টার বেশ কয়েকটি অভিযোগ আনা হতে পারে বলে জানিয়েছে কেনটাকি অঙ্গরাজ্য পুলিশ। বন্দুকধারীর পরিচয় ও গুলিবর্ষণের মোটিভ প্রকাশ করেনি পুলিশ, তবে সে একাই ঘটনাটি ঘটিয়েছে বলে জানিয়েছে তারা। 

বিএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71