মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯
মঙ্গলবার, ৯ই মাঘ ১৪২৫
 
 
যুক্তরাষ্ট্রে খেলবে বাংলাদেশের মেয়েরা
প্রকাশ: ০৫:৪৯ pm ০২-০৪-২০১৮ হালনাগাদ: ০৫:৪৯ pm ০২-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


হংকংয়ের টুর্নামেন্টের পর বাংলাদেশের অনূর্ধ্ব-১৫ ফুটবল দল আবার বিদেশের মাঠে খেলার আমন্ত্রণ পেয়েছে। এবার স্বপ্নের দেশ যুক্তরাষ্ট্রে খেলবে বাংলাদেশের মেয়েরা। 

বাফুফের মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান ফিফার কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ জানিয়েছেন, হংকংয়ে চ্যাম্পিয়ন মেয়েরা যুক্তরাষ্ট্রের কনকাফ ফুটবলে খেলবে। আগস্টে খেলা হবে। সেখানে বাংলাদেশের এই দলটিকে পাঠানো হবে হলে জানিয়েছেন কিরন। 

কনকাকাফ ফুটবলে বাংলাদেশ যদি খেলে যেতে পারে সেটা হবে বাংলাদেশের ফুটবলের জন্য নতুন দিগন্তের সূচনা। বাংলাদেশও চায় বড় বড় দেশের টুর্নামেন্টে খেলতে। কারণ খেলতে খেলতে এই মেয়েরা পরিণত হবে। 

হংকংয়ের জকি গার্লস আন্তর্জাতিক আমন্ত্রণমূলক ফুটবলে (অনূর্ধ্ব-১৫) চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবলে সম্ভাবনার দুয়ার খুলে দিচ্ছে। বাংলাদেশের ক্ষুদে খেলোয়াড়রা ভালো খেলার ধারাবাহিকতা রেখে দুর্দান্ত ফুটবলে নৈপুণ্য দেখিয়ে চলেছে মাহমুদা, সোহাগী, নাজমা, নীলা, আনাই, শামসুন নাহার, আঁখী, মনিকা, আনু চিং, লাবণী ও মারিয়া মান্ডারা। হংকংয়ের ট্রফিসহ দুই বছরে বাংলার মেয়েরা ৫টি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে।  টুর্নামেন্ট সেরা হয়েছেন জুনিয়ার শামসুন নাহার, ৮ গোল করে সর্বচ্চো গোলদাতা হয়েছেন তহুরা খাতুন।

দারুণ খুশি অধিনায়ক মারিয়া জানিয়েছেন, আমরা সব কয়টি ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হয়েছি। যেসব দর্শক তাদের খেলা দেখতে মাঠে গিয়েছিলেন তাদের ধন্যবাদ জানিয়েছেন মারিয়া। 

৮ গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পাওয়া তহুরা খাতুন জানিয়েছেন, ফাইনাল ম্যাচ না। তারপরও এটাকে ফাইনাল ম্যাচ মনে করে মাঠে নেমেছিলেন। পুরো শক্তি নিয়োগ করে খেলেছি। 

আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71