শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯
শুক্রবার, ৬ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
যুগান্তরের দুই সাংবাদিকদের মুক্তির দাবিতে বিএমএসএফ’র প্রতিবাদ সভা
প্রকাশ: ০৪:৪৩ pm ২৫-০২-২০১৯ হালনাগাদ: ০৪:৪৩ pm ২৫-০২-২০১৯
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সম্প্রতি  ঢাকার কেরাণীগঞ্জ ওচট্টগ্রামের লোহাগড়া যুগান্তরের দুই সাংবাদিক গ্রেফতার এবং সহ সারাদেশে সাংবাদিক হয়রাণী ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 

রবিবার বিকেল ৪টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) পুরানাপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি কেএম রুবেলের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএমএসএফের কেন্দ্রীয় সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএমএসএফের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাবিব সরোয়ার আজাদ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএমএসএফের কেন্দ্রীয় কমিটির সদস্য সোহাগ আরেফিন, চট্টগ্রাম দক্ষিন জেলা কমিটির সদস্য সচিব কাইছার ইকবাল চৌধুরী, চট্টগ্রাম জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রাজু, ঢাকা জেলার সাংগঠনিক সম্পাদক আবু বকর তালুকদার,প্রচার সম্পাদক দীন ইসলাম ও সুধীজন আব্দুল করিম প্রমুখ।
  
সভায়  সম্প্রতি নবাবগঞ্জের ওসি মোস্তফা কামালের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরধরে ৫ সাংবাদিকের বিরুদ্ধে হয়রাণীমূলক মামলা, কেরাণীগঞ্জ যুগান্তর প্রতিনিধি আবু জাফরকে গ্রেফতার ও চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু আসলামের দুর্নীতির খবর প্রকাশ করায় দৈনিক যুগান্তর প্রতিনিধি মোহাম্মদ সেলিম উদ্দিনকে গ্রেফতারের প্রতিবাদে তীব্র নিন্দা এবং ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে মামলা প্রত্যাহারের ও দুই সাংবাদিকের নি:শর্ত মুক্তি দাবি করা হয়।

এছাড়া কক্সবাজারের চকরিয়ায় সাংবাদিক নাজমুল সাঈদকে পাহাড় সন্ত্রাসী কর্তৃক নির্যাতনসহ টেকনাফে ৩ বিদেশী সাংবাদিককে নির্যাতনকারীদের বিরুদ্ধে কঠোর আইনি প্রদক্ষেপ গ্রহনের জন্য সরকারের প্রতি দাবি জানানো হয়।

/জাফর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71