বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
যুবলীগ নেতা বিশ্বরায়কে হত্যা চেষ্টা
প্রকাশ: ১০:৩২ am ০৪-০১-২০১৮ হালনাগাদ: ১০:৩২ am ০৪-০১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


রাঙামাটির বিলাইছড়িতে দুর্বৃত্তের গুলিতে মারাত্মক আহত হয়েছেন ফারুয়া ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক সম্পাদক বিশ্বরায় তঞ্চ্যাঙ্গা (৪০)।  বিলাইছড়ি উপজেলার ৩নং ফারুয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। আজ দুপুরে তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা অপারেশন করে আহতের দেহ থেকে ৫টি গুলি বের করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার ভোর রাতে ১০-১২ জনের একদল মুখোশধারি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ বিলাইছড়ি উপজেলার ৩নং ফারুয়া ইউনিয়নে হানা দেয়। খবর পেয়ে ফারুয়া ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক সম্পাদক বিশ্বরায় তঞ্চ্যাঙ্গা প্রাণ বাঁচাতে স্থানীয় বিহারে লুকিয়ে থাকে। এসময় ওই মুখোশধারী সশস্ত্র সন্ত্রাসীরা  বিশ্বরায়কে লক্ষ্য করে গুলি করে। ওই গুলিতে তিনি মমারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসা দেয়ার জন্য রাঙামাটিতে প্রেরণ করে।  

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ নাছির উদ্দীন মোহাম্মদ জানান, এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, ডিসেম্বর মাসের ৫ তারিখে আওয়ামী লীগ নেতা অরবিন্দু চাকমাকে হত্যাসহ রাঙামাটি মহিলা আওয়ামী লীগ নেত্রী ঝর্ণা খিসা ও বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাসেল মারমাকে হত্যার চেষ্টার মাত্র ৩০ দিনের মাথায় আবারো এক যুবলীগ নেতার উপর গুলি চালিয়ে গুরুত্বর আহত করেছে সশস্ত্র দৃর্বৃত্তরা।

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71