মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ১০ই আশ্বিন ১৪২৫
 
 
যে আটটি জিনিস মেয়েরা পছন্দ করে
প্রকাশ: ০৪:৫১ pm ২১-০২-২০১৮ হালনাগাদ: ০৪:৫১ pm ২১-০২-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


নারী পুরুষের সম্পর্কে চাওয়া পাওয়া খুবই স্বাভাবিক। সম্পর্কের ক্ষেত্রে প্রত্যাশা তৈরি হবেই। সব প্রত্যাশা যে পূরণ করতে হয় বা পূরণ হয় বিষয়টি তেমন নয়। তবু মানুষ প্রিয়জনের কাছেই আশা করে। মেয়েরা ছেলেদের কাছ থেকে অনেক কিছুই আশা করে। কিন্তু আফসোস, ছেলেরা এই আশা পূরণ করা তো দূরের কথা, বোঝারও চেষ্টা করে না! চলুন, একনজরে জেনে নিই মেয়েদের কোন আশাগুলো ছেলেদের পূরণ করা উচিত।

মেয়েরা উপহার পেতে খুবই পছন্দ করে। আপনার কাছ থেকে ফুল, চকলেট, কার্ড মেয়েরা আশা করতেই পারে। এমনকি মেসেজ, ফোন করা, কোথাও বেড়াতে নিয়ে গেলে মেয়েরা অনেক খুশি হয়। মেয়েদের এতটুকু আশা ছেলেরা পূরণ করতেই পারে।

মেয়েরা ছেলেদের কাছ থেকে নিরাপত্তার অনুভূতি চায়। তারা চায় ছেলেরা তাদের পরিবারের সঙ্গে তাকে পরিচয় করিয়ে দিক। এতে একজন মেয়ে নিজের সম্পর্কের ভিত্তিকে অনেকটা শক্ত মনে করে।

মেয়েরা চায় না প্রতি মুহূর্তেই আপনি তাকে সুন্দর বলেন। কিন্তু কিছু বিশেষ মুহূর্তে আপনার প্রশংসা তো আপনার সঙ্গী আশা করতেই পারেন।

মেয়েরা কথা বলতে ভালোবাসে। কিন্তু তার মানে এই নয় যে, তারা চায় সব সময়ই আপনি তার কথা শুনুন। তারা চায় যখন আপনি কথা শুনবেন, তখন মন দিয়েই শোনার চেষ্টা করবেন। তার কথাটিকে গুরুত্ব দেবেন।

মেয়েরা চায় আপনি সবগুলো বিশেষ দিনের তারিখ মনে রাখেন। এই বিশেষ দিনগুলো নিজেদের মতো করে উৎযাপন করুন। অথচ ছেলেরা তাদের এই প্রত্যাশাকে সব সময়ই হেলাফেলা করে এবং ভুলেও যায়।

মেয়েরা কোন পোশাকটি পরবে এটি তাদের ওপরই ছেড়ে দেওয়া উচিত। কোনো পোশাক পরার পর যদি অন্য ছেলেরা তার দিকে তাকিয়ে থাকে, তাহলে মেয়েদের কী দোষ? বাইরে লোকজন তাকাবে বলে সে তার নিজের ইচ্ছেমতো পোশাকও পরতে পারবে না? মেয়েরা চায়, ছেলেরা তাদের পোশাক পরা নিয়ে কিছু না বলুক।

মেয়েদের অপেক্ষা করতে একদমই ভালো লাগে না। আপনি সময়মতো আসবেন এটা সব মেয়েরাই আশা করতে পারে। তাই অযথা মেয়েদের কোথাও অপেক্ষা করাবেন না।

সুযোগ পেলেই প্রেমিকাকে কোথাও খেতে নিয়ে যান। মেয়েরা বাইরে খেতে ভীষণ পছন্দ করে। তাদের এই আশা আপনি চাইলেই পূরণ করতে পারেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71