মঙ্গলবার, ১৮ জুন ২০১৯
মঙ্গলবার, ৪ঠা আষাঢ় ১৪২৬
 
 
যে লক্ষণগুলো দেখে বুঝবেন প্রেমিকা রেগে আছে
প্রকাশ: ০৮:৩৯ pm ০৮-০৭-২০১৬ হালনাগাদ: ০৮:৩৯ pm ০৮-০৭-২০১৬
 
 
 


লাইফস্টাইল ডেস্ক : সম্পর্কে ভালোবাসা যেমন থাকে, তেমনি অভিমানও থাকে। কিন্তু এমন অনেক সময় আসে যখন আপনি দ্বিধায় ভোগেন আপনার প্রেমিকা রেগে আছেন না কি অন্য কোনো সমস্যায় আছেন? কিন্তু যার সঙ্গে সারা জীবন থাকতে প্রতিজ্ঞাবদ্ধ তার মন বোঝা খুব গুরুত্বপূর্ণ। প্রেমিকার কথা বলার ভঙ্গি ও আচরণ দেখেও তার মনের অবস্থা অনুমান করা যায়।

বোল্ডস্কাইয়ের লাইফস্টাইল বিভাগে প্রকাশিত তালিকাটি পড়লে জানতে পারবেন প্রেমিকা যখন রাগ করে, তখন তার আচরণভঙ্গি কেমন হয় :
আপনার ডাক নাম ধরে না ডাকা
প্রেমিকা যদি আপনার ডাকনাম ধরে না ডাকে এবং তার ডাক যদি ভারী কিংবা গম্ভীর হয় তাহলে বুঝে নিতে হবে সে আপনার ওপর কোনো কারণে রেগে আছে। অনেক সময় প্রেমিক-প্রেমিকারা একে অপরকে নানা নামে ডাকে। কিন্তু হঠাৎ ডাকার ভঙ্গির পরিবর্তন ঘটলে বুঝতে হবে সমস্যা আছে।
দেখা করতে না চাওয়া
প্রেমিকা যদি আপনার প্রতি পাগল হয়, তাহলে সে নিজেই আপনার সান্নিধ্য পাওয়ার জন্য সব সময় প্রস্তুত থাকবে। এমনি দেখা করার জন্য সে নিজেই নানা পরিকল্পনা করবে। কিন্তু আপনার বলার পরও যদি সে দেখা করতে অনিহা প্রকাশ করে তাহলে বুঝতে হবে সে রেগে আছে।
কথা বলতে অনীহা
অন্যান্য সময় প্রেমিকা অনেক কথা বলে কিন্তু হঠাৎ আপনার কথায় সে তেমন সাড়া দিচ্ছে না। শুধু ‘হ্যাঁ’, ‘না’, ‘হুমম’ এমন উত্তর দিয়ে কাটিয়ে দিচ্ছে। যদি এমন হয় তাহলে বুঝতে হবে সে কথা বলতে আগ্রহী নয়। সে কোনো কারণে আপনার ওপর রেগে আছে কিংবা তার মন খারাপ।
ব্যঙ্গাত্মক হাসি
মেয়েদের হাসির প্রশংসা জগৎজুড়ে। কিন্তু সেই হাসি যদি হয় ব্যঙ্গাত্মক, সেটা আসলেই ভাবার বিষয়। প্রেমিকার হাসির ধরন যদি হয় ব্যঙ্গাত্মক, তাহলে দেরি না করে সমস্যার সমাধান খুঁজে বের করুন এবং দ্রুত সমাধান করুন। না হলে আপনিই তোপের মুখে পড়বেন।
আবেগ কমে যাওয়া
একজন নারী যখন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে, তখন সে অনেক আবেগপ্রবণ থাকে। প্রেমিকের খোঁজখবর নেওয়া, যত নেওয়া তার রুটিনে পরিণত হয়। যখন দেখবেন, সে আপনার খোঁজখবর নিতে খুব বেশি আগ্রহী না তখন ধরে নেবেন আপনি নিশ্চয়ই কোনো ভুল করে বসে আছেন। আর এ কারণেই সে রাগ করে আছে।

 

 

এইবেলা ডটকম// ইউআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71