বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া
প্রকাশ: ০৬:৪৭ pm ২৭-০৩-২০১৮ হালনাগাদ: ০৬:৪৭ pm ২৭-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


হলিউড কী বলিউড। যৌন হেনস্তা যেন এসব জায়গায় নৈমিত্তিক বিষয়। নামকরা অভিনেত্রী থেকে নিয়ে বেশির ভাগই নায়িকা যৌন হেনস্তার শিকার হয়েছেন। 

শেষপর্যন্ত ২০১৭ সালে প্রকাশ হয় এ সব ঘটনা। একের পর এক অভিযোগ করতে থাকেন নায়িকারা। তারা যৌন হেনস্তার বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠেন। হলিউড প্রযোজক হার্ভে ওয়েনস্টেইন বিরুদ্ধে আনা অভিযোগ নিয়েই শুরু ঘটনার। একের পর এক অভিনেত্রী হলিউডের এই প্রভাবশালী প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনে। সোশ্যাল সাইটগুলোতে শুরু হয় ‘মি টু ক্যাম্পেইন’। ২০১৮ সালের গোঁড়ার দিকে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডেও এই ক্যাম্পেইনকে সমর্থন করে কালো পোশাকে হেঁটেছিলেন নায়িকারা। তবে এই ক্যাম্পেইন শুধু হলিউডেই থেমে থাকেনি। পৌঁছে যায় বলিউডের দরজাতেও। 

বলিউডে যৌন হেনস্থা নিয়ে মুখ খোলেন রাধিকা আপ্তে, টিসকা চোপড়া, বিদ্যা বালান, শ্রুতি শেঠর মতো অভিনেত্রীরা। এবার যৌন হেনস্থা নিয়ে সরব হলেন একসময়ের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

শোনা যায়, হার্ভে ওয়েনস্টেইন এক সময় ঐশ্বরিয়া রাইকে পেতে মরিয়া হয়ে উঠেছিলেন। এমনকি, ঐশ্বরিয়ার সঙ্গে রাত কাটাতে বড় অঙ্কের অর্থ দিতেও রাজি ছিলেন তিনি। কিন্তু, এই সুন্দরীকে কখনও বাগে আনতে পারেননি।

ঐশ্বরিয়ার তৎকালীন ম্যানেজার সাইমন শেফিল্ড বলেন, ঐশ্বর্যকে কাছে পেতে হার্ভে ওয়েনস্টেইন এক সময় পাগলের মতো ব্যবহার করতেন। কিন্তু তিনি তাকে কখনো বাগে আনতে পারেননি। 

ঐশ্বরিয়া বললেন, নারীদের যাতে কোনোভাবে যৌন হেনস্থার মতো ঘটনার সম্মুখীন না হতে হয়, সেজন্য বেশি করে সচেতনতা প্রয়োজন। যৌন হেনস্থার বিরুদ্ধে সবাইকে দাড়াতে হবে। জিনিউজ


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71