শুক্রবার, ১৯ জুলাই ২০১৯
শুক্রবার, ৪ঠা শ্রাবণ ১৪২৬
 
 
রংপুরে রথীশ চন্দ্রকে উদ্ধারের দাবিতে গণঅনশন চলছে
প্রকাশ: ০২:৩৬ pm ০৩-০৪-২০১৮ হালনাগাদ: ০২:৩৬ pm ০৩-০৪-২০১৮
 
রংপুর প্রতিনিধি
 
 
 
 


রংপুরের বিশেষ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ও আওয়ামী লীগ নেতা রথীশ চন্দ্র ভৌমিক বাবু সোনার উদ্ধারের দাবিতে গণঅনশন চলছে।

মঙ্গলবার সকাল ১০টা থেকে রংপুর প্রেস ক্লাবের সামনের সড়কে দিনব্যাপী এ অনশন কর্মসূচি শুরু হয়। এই অনশন কর্মসূচির আয়োজন করে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ এবং পূজা উদযাপন পরিষদ জেলা ও মহানগর কমিটি।

গণঅনশনে বক্তারা বলেন, চারদিন অতিবাহিত হলেও এখনও বাবু সোনার কোনো খোঁজ মেলেনি। তাকে সুস্থভাবে ফিরিয়ে আনতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানানো হয়। না হলে আরও কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

অনশনে বক্তব্য দেন- মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষারকান্তি মণ্ডল, রংপুর জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বনমালী পাল, সাধারণ সম্পাদক স্বপন কুমার রায় প্রমুখ।

এছাড়া রংপুর আদালত চত্বরে আইনজীবী ও সহকারী আইজীবীরা মানববন্ধন সমাবেশ এবং বিক্ষোভ কর্মসূচি পালন করে। অন্যদিকে নগরীতে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন নিখোঁজ বাবু সোনাকে উদ্ধারের দাবিতে খণ্ড খণ্ড মিছিল করে।

প্রসঙ্গত, গেলো শুক্রবার সকাল ছয়টার দিকে কাজের কথা বলে বাড়ি থেকে বের হন বাবু সোনা। এরপর থেকে তার কোনো খোঁজ মিলছে না। তার ব্যবহৃত মোবাইলফোনটিও বন্ধ রয়েছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71