বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ১১ই আশ্বিন ১৪২৫
 
 
রংপুরে হিন্দুদের উপর হামলা উদ্দেশ্য প্রনোদিত: আসাদুজ্জামন নূর
প্রকাশ: ০৯:৫৯ am ১৬-১১-২০১৭ হালনাগাদ: ০৯:৫৯ am ১৬-১১-২০১৭
 
রংপুর প্রতিনিধি
 
 
 
 


হিন্দুদের উপর হামলা উদ্দেশ্য প্রনোদিত, যড়যন্ত্র, আগামী নির্বাচনকে প্রশ্নবৃদ্ধ করার চেষ্টা। আজ বুধবার রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার পদমদী গ্রামে মীর মশাররফ হোসেরন ১৭০ জন্ম জন্মদিনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ে দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী আসাদুজ্জামন নূর। বাংলা সাহিত্যে মীর মশাররফ হোসেনের গুরুত্ব তুলে ধরে তিনি বলেন সবাইকে নিয়ে মীর মশাররফ হোসেরন স্মৃতিকেন্দ্রকে দেশের অন্যতম সংস্কৃতি কেন্দ্র গড়ে তোলা হবে।

রংপুরের তারাগঞ্জে ধর্মীয় উস্কানী নিয়ে হামলার প্রসঙ্গে বলেন,  “বাংলাদেশের মানুষ এবং আমাদের সরকার বিদেশী নাগরিক রোহিঙ্গাদের আলিঙ্গন করছি তাদের  আবরয় দিচ্ছি ঠিক সেরকম সময়ে কিছু কিছু মহল থেকে যাদের সাথে হাজার বছর বসবাস করছি তাদের উপর হামলা উদ্দেশ্য প্রনোদিত এবং ষড়যন্ত্রমূলক, দেশকে অস্থিতিশীলতা, অরাজকতা সৃষ্টি করা। বিশেষ করে আগামীর নির্বাচনকে নানান ভাবে প্রশ্নবৃদ্ধ করার জন্য যারা বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব বিশ্বাস করে না তারাই এই  কর্মকান্ড গুলো চালাচ্ছে।

বাংলা একাডেমীর মহাপরিচালক অধ্যাপক শামসুজ্জমান খানের সভাপতিত্বে অনান্য অতিথিদের মধ্যে, রাজবাড়ী ২ আসনের এমটি জিল্লুল হাকিম, প্রবন্ধকার আবদুল জলিল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মাসুদুজ্জামান, রাজবাড়ী জেলা প্রশাসক ( ভারপ্রাপ্ত) মোঃ আজাদুর রহমান উপস্থিত ছিলেন।  

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71