শুক্রবার, ২১ জুন ২০১৯
শুক্রবার, ৭ই আষাঢ় ১৪২৬
 
 
রণবীরের দিকে কেউ তাকালে তাঁর মাথা ফাটাবেন আলিয়া!
প্রকাশ: ০৩:৩২ pm ১০-০১-২০১৯ হালনাগাদ: ০৩:৩২ pm ১০-০১-২০১৯
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সোশাল মিডিয়াপ্রেমিকের দিকে কেউ নজর দিলে বা চোখ তুলে তাকালেও বোতল দিয়ে মাথা ফাটিয়ে দিতে পারেন আলিয়া। আর এই জিনিসটাই করেছেন তিনি। এতটাই সজাগ তিনি নিজের প্রেমিককে নিয়ে!

'গালি বয়'-র ট্রেলারে এইরকমই একটি দৃশ্য দেখানো হয়েছে। কিন্তু, বাস্তবেও কি আলিয়া ঠিক এইরকমই? 'গালি বয়'-র ট্রেলার ইতিমধ্য়েই নজর কেড়েছে দর্শকের। আলিয়া ভাট ও রণবীর সিং অভিনীত এই ছবির গল্প আবর্তিত হয়েছে স্ট্রিট ব়্যাপার ডিভাইনের জীবনকে কেন্দ্র করে। 

এই ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে বেশ মজার ছলেই দেখা গেল রণবীর-আলিয়াকে। ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হয় তাঁদের। সেখানেই আলিয়াকে প্রশ্ন করা হয় কোনও মহিলা তাঁর প্রেমিকের ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করলে তিনি তাকে মারধোর করবেন কিনা? ছবিতে যতই মারধোর করুন না কেন আলিয়া। বাস্তবে একবারেই এর উলটো তিনি। তিনি বলেন, "এখনও অব্দি এইরকম কিছু করিনি। তবে সময় আছে। তবে এইরকম কিছু করব না। কারণ আমি একবারেই হিংস্র নই।"

দুই কাপুরের সঙ্গে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, "দু'জনেই তাঁর কাছে স্পেশাল।" আলিয়ার এই উত্তর দেওয়ার সঙ্গে সঙ্গেই রণবীর মজা করে বলেন, "হ্যাঁ, একজন রণবীর বেশি 'স্পেশাল' আর একজন কম 'স্পেশাল'।" রণবীরের এই মন্তব্য রীতিমতো লজ্জা পেয়ে যান আলিয়া।

নি এম/ 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71