শনিবার, ২০ এপ্রিল ২০১৯
শনিবার, ৭ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
রাকেশ রায়ের শুনানির নতুন তারিখ ২ আগস্ট
প্রকাশ: ০১:২৬ pm ৩০-০৭-২০১৭ হালনাগাদ: ০১:৩১ pm ৩০-০৭-২০১৭
 
সিলেট প্রতিনিধি
 
 
 
 


ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় হিন্দু মহাজোটের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রাকেশ রায়কে ৭ জুন গ্রেফতার করে পুলিশ । এরপর তাকে জেলে প্রেরণের নির্দেশ দেন আদালত। 

জেলা আদালতে তিনবার রাকেশের জামিন আবেদন করা হয়। সর্বশেষ রবিবার তাকে কোর্টে ওঠানোর দিন ধার্য ছিল। কিন্তু আসামী পক্ষের এ্যাডভোকেট মো: মুহসিন আলী কোর্টে গিয়ে দেখেন বিচারক ছুটিতে আছেন। পরে ভারপ্রাপ্ত বিচারক রাকেশের মামলার কোন রায় দিতে রাজি হননি। যদিও বিচারক আগামী ২ আগস্ট শুনানির নতুন দিন ধার্য করেছেন। তবে ১০ জুলাই রাকেশের মামলার শুনানি হওয়ার কথা থাকলেও আদালতে ল্যাব রির্পোট ছিল না বলে সেই তারিখটি বাতিল হয়ে যায়।

আইনজীবীরা জানান, পুলিশ প্রশাসনের পক্ষ থেকে রাকেশর বিরুদ্ধে একটি তদন্ত রির্পোট জমা দেওয়া হয়েছে। তবে ওই তদন্ত রিপোর্টে গুরুতর কোন অভিযোগ আনা হয়নি। 

এ বিষয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নির্বাহী সভাপতি সুকৃতি মন্ডল বলেন, রাকেশ রায়ের মামলাটি সম্পূর্ণ মিথ্যা। তিনি আবদুল আজিজের বিরুদ্ধে সত্য ভূমিকা নেওয়ার কারণে তাকে গ্রেফতার করা হয়েছে। এখানে মৌলবাদী একটি চক্র জড়িত। যেহেতু তিনি হিন্দু সম্প্রদায় ভুক্ত। আইডিটি ফেক। পুলিশ বিষয়টি জানার পরও তাকে গ্রেফতার করা হয়েছে। আমরা রাকেশ রায়ের ব্যাপারে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি এবং আমাদের একটি টিম সবসময় তার ও তার পরিবারের খোঁজখবর রাখছে। এই রকম মিথ্যা মামলা যেন আর কোন হিন্দু ব্যক্তির বিরুদ্ধে না হয়, সে ব্যাপারে তিনি সরকারের দৃষ্টি আকর্ষণ করেন।

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71