শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
রাজনীতিতে এরশাদের নতুন বার্তা 
প্রকাশ: ০৪:০২ pm ২৩-০৩-২০১৮ হালনাগাদ: ০৪:০২ pm ২৩-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


নির্বাচনের বছরে নিজেদের শক্তি ও সামর্থ্যের বিষয়টি জানান দিতে মহাসমাবেশ করতে যাচ্ছে জাতীয় পার্টি। এই মহাসমাবেশ থেকে আগামী নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করবেন দলটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। দেবেন রাজনীতিতে নতুন বার্তা।

শনিবার ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বেলা ১১টায় মহাসমাবেশের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হবে। এতে সভাপতিত্ব করবেন হুসেইন মুহম্মদ এরশাদ। পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদসহ শীর্ষ নেতারা বক্তৃতা করবেন।

খোঁজ নিয়ে জানা গেছে, মহাসমাবেশ সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। জেলা-উপজেলার নেতাকর্মী ও সমর্থকরা ঢাকায় আসতে শুরু করেছেন।

মহাসমাবেশ সফল করতে দলের নেতাকর্মী, সমর্থক ও  দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি।

তিনি বলেন, নির্বাচনের বছরে এ মহাসমাবেশের মধ্য দিয়ে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দেশের রাজধানীতে নতুন বার্তা দেবেন। তাই এবারের মহাসমাবেশটি অতীতের যেকোনো সময়ের চেয়ে গুরুত্বপূর্ণ। এদিন রাজধানী থাকবে জাতীয় পার্টির দখলে। জাতীয় পার্টির শক্তি ও সামর্থ্যের বিষয়টিও জানান দেয়া হবে এ সমাবেশের মধ্য দিয়ে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71