মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯
মঙ্গলবার, ৭ই ফাল্গুন ১৪২৫
 
 
রাজনৈতিক ধর্মযুদ্ধে পাণ্ডবদের নেতা নরেন্দ্র মোদী
প্রকাশ: ০৬:১৩ pm ০৭-০৫-২০১৮ হালনাগাদ: ০৬:১৩ pm ০৭-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হলেন রাজনৈতিক ধর্মযুদ্ধে পাণ্ডবদের নেতা। তাঁর নেতৃত্বেই ২০১৯ সালের লোকসভা নির্বাচন জিতবে বিজেপি। সপ্তদশ লোকসভা নির্বাচনের এক বছর আগে এই দাবি করলেন বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং।

দেশের সবথেকে বড় রাজ্য উত্তর প্রদেশের বালিয়া কেন্দ্রের বিধায়ক সুরেন্দ্র সিং। এক সাক্ষাতকারে তিনি নরেন্দ্র মোদীকে পাণ্ডবদের নেতা এবং বিরোধীদের কৌরব বলে অভিহিত করেছেন। একই সঙ্গে দৃঢ় বিশ্বাসের সঙ্গে জানিয়েছেন যে ২০১৯ সালে ফের বিপুল জনসমর্থন নিয়ে ক্ষমতায় আসতে চলেছে বিজেপি।

সাক্ষাতকারে বালিয়ার বিধায়ক সুরেন্দ্র সিং বলেছেন, ২০১৯ সালের লোকসভা নির্বাচন হচ্ছে একটা রাজনৈতিক ধর্মযুদ্ধ। একই ধরনের যুদ্ধ মহাভারতেও হয়েছিল। ভগবান কৃষ্ণ বা অর্জুনের মতো সেই ধর্মযুদ্ধে পাণ্ডব দলের নেতা হচ্ছেন নরেন্দ্র মোদী।

অন্যদিকে, সেই ধর্মযুদ্ধে কৌরবদের কথাও উল্লেখ করেছেন সুরেন্দ্র সিং। তিনি বলেছেন, রাহুল গান্ধী, মায়াবতী, লালু প্রসাদ বা মমতা অনেকেই এই কৌরবদের নেতা হতে পারেন। আসলে কে নেতা হবেন তা নিয়েই বিতর্ক চলছে কৌরবদের মধ্যে। আসলে কোনও ব্যক্তিই নেই নেতৃত্ব দেওয়ার মতো।

২০১৯ সালে ভারতে ফের মোদীর সরকার গঠিত হতে চলেছে বলেও দাবি করেছেন বালিয়ার বিধায়ক। একই সঙ্গে রাজনীতিতে পরিবারতন্ত্রকে আক্রমণ করে সুরেন্দ্র সিং আরও বলেছেন, রাজনীতি করার অর্থ সাধারণ মানুষের উন্নতি করা। নিজের ছেলেমেয়ে বা ভাইপো-ভাইজিদের ক্ষমতা পাইয়ে দেওয়া নয়।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71