মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮
মঙ্গলবার, ১লা কার্তিক ১৪২৫
 
 
রাজবধূ হলেন মেগান মর্কেল, দেখুন বিয়ের ভিডিও
প্রকাশ: ১০:২৪ am ২০-০৫-২০১৮ হালনাগাদ: ১০:২৪ am ২০-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


রাজবধূ হলেন মেগান মর্কেল। সেন্ট জর্জ চ্যাপেলে ৬০০ জন অতিথির উপস্থিতিতে রাজকুমার হ্যারি ও মেগান মর্কেলকে শপথবাক্য পাঠ করালেন পোপ। নবদম্পতি এখন ডিউক অ্যান্ড ডাচেস অফ সাসেক্স।

মেগানের বন্ধু হিসাবে ভারত থেকে একমাত্র আমন্ত্রিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নববধূ মর্কেলের জন্য ব্রাজিল থেকে নীল পান্নার হার আনিয়েছেন রানি। বিয়ের আগে রাজকুমারকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন ৫ লক্ষ ব্রিটেনবাসী।​

ডিজাইনার ক্লেয়ার ওয়েট কেলারের তৈরি ওয়েডিং ওয়েডিং গাউন আর কুইন মেরির হিরের টিয়ারায় সুসজ্জিত মেগান শ্বশুর চার্লসের হাত ধরে বিয়ের আসরে আসেন। অসুস্থ বাবা বিয়েতে আসতে না পারায় শ্বশুরের হাত ধরেই বিয়ের মঞ্চে আসেন মেগান। সঙ্গে ছিলেন ১০ জন ব্রাইডসমেড ও পেজবয়। যাদের মধ্যে ছিলেন খুদে প্রিন্সেস শার্লো ও প্রিন্স জর্জও ।

বিয়ের আসরে অতিথি আসনে ছিলেন সস্ত্রীক জর্জ ক্লুনি, ভিক্টোরিয়া ও ডেভিড বেকহ্যাম, ওপরা উইনফ্রের মতো সেলিব্রিটিরা ।

 

 

ফের এক রূপকথার বিয়ের সাক্ষী হতে চলেছে ব্রিটেন ৷ সিংহাসনের পঞ্চম উত্তরাধিকারী ও যুবরানী ডায়নার ছোট ছেলে প্রিন্স হ্যারি ও মেগানের সম্পর্ক গত এক বছর ধরেই সংবাদ শিরোনামে ৷ গত বছরের নভেম্বর মাসে হ্যারি জানিয়েছিলেন, তিনি বিয়ে করতে চলেছেন আমেরিকান অভিনেত্রী মেগান মার্কলকে ৷ ২০১৬ সালের জুলাইয়ে বন্ধুদের মারফৎ পরিচয় হয়েছিল হ্যারি-মেগানের। রানি দ্বিতীয় এলিজাবেথ ও তাঁর পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের উপস্থিতিতে লন্ডনে তাঁদের বাগদান পর্ব অনুষ্ঠিত হয়।

রক্ষণশীলতার খোলস ছেড়ে বেরিয়ে, নয়া প্রেমিক যুগলের সম্পর্ককে রাজপরিবারের মান্যতা দেওয়ার সিদ্ধান্তের প্রশংসা করেছে নেটিজেনরা ৷ এর আগে রাজপরিবারে বিবাহ বিচ্ছিন্ন পাত্র অথবা বিবাহবিচ্ছিন্না পাত্রীকে  স্বীকৃতি দেওয়া হত না৷ এই কারণেই অষ্টম রাজা এডওয়ার্ড তাঁর সিংহাসনের দাবি ছাড়তে বাধ্য হয়েছিলেন ৷ রাজপরিবারের আপত্তির কারণেই রানি এলিজাবেথের বোন মার্গারেটকে ভুলে যেতে হয়েছিল তাঁর সত্যিকারের ভালবাসাকে!

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71