বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০
বুধবার, ৮ই আশ্বিন ১৪২৭
সর্বশেষ
 
 
রাজশাহীতে ৫ নারী পেলেন জয়িতা পুরস্কার
প্রকাশ: ০১:০৬ am ১৮-০৪-২০১৬ হালনাগাদ: ০১:০৬ am ১৮-০৪-২০১৬
 
 
 


রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে হার না মানা অদম্য ৫ নারী পেলেন জয়িতা পুরস্কার। রোববার দুপুরে বিভাগীয় পর্যায়ে জয়িতা বাছাই অনুষ্ঠিত হয়। জাতীয় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা ও জেলা থেকে জয়িতাদের নিয়ে বিভাগীয় পর্যায়ে জয়িতা বাছাই করা হয়।

রাজশাহী বিভাগের ৮টি জেলা থেকে ৫টি ক্যাটাগরীতে মোট ৪০ জন জয়িতাকে বিভাগীয পর্যায়ে বাছাই করা হয়।এর মধ্যে বিভাগীয় পর্যায়ে অথনৈতিক সাফল্য অর্জনকারী ক্যাটাগরীতে প্রথম হন রাজশাহীর বোয়ালিয়া থানার আসাম কলোনী এলাকার নিলুফা ইয়াসমিন।

শিক্ষা ও চাকুরি ক্যাটাগরীতে সাফল্য অর্জনকারী প্রথম হন রাজশাহীর চারঘাট উপজেলার ফজিলাতুন নাহার। সফল জননী নারী ক্যাটাগরীতে প্রথম হন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ফিরোজা বেগম। নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করেছেন যে নারী ক্যাটাগরীতে প্রথম হন পাবনার কল্পনা আক্তার পারভীন এবং সমাজ উন্নয়নে অসমান্য অবদান রাখায় প্রথম হন রাজশাহীর মহানগরীর নওদাপাড়া এলাকার সুফিয়া ইসলাম।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম মেহের আফরোজ চুমকি এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। পরে তিনি ক্রেস্ট তুলে দিয়ে জয়িতাদের সম্মাননা জানান।

বিভাগীয় ভারপ্রাপ্ত কমিশনার মোহাম্মদ মুনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য আখতার জাহান, মহিলা বিষয়ক অধিফতরের মহাপরিচালক শাহিন আহমেদ চৌধুরী। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি শাহীন আকতার রেনী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুজিবুর রহমান প্রমুখ।

 

এইবেলাডটকম/অরুন শীল/এআরসি 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71