বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
রাজাপুরের যাবজ্জীবনসহ ৩ সাজাপ্রাপ্ত পলাতকের আদালতে আত্মসমর্পণ
প্রকাশ: ০৯:০৫ pm ০৩-০৭-২০১৭ হালনাগাদ: ০৯:০৫ pm ০৩-০৭-২০১৭
 
 
 


রহিম; (রাজাপুর, ঝালকাঠি প্রতিনিধি): ঝালকাঠির রাজাপুরের লেবুবুনিয়া গ্রামের যাবজ্জীবনসহ ৩ জন সাজাপ্রাপ্ত পলাতক আসমী ঝালকাঠির পৃথক দুই আদালতে আত্মসমর্পণ করেছেন।

আজ দুপুরে ঝালকাঠি অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে রাজাপুরের আব্দুর রব হাওলাদার হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো. মজিবুর রহমান ওরফে মন্টু মুন্সি এবং মূখ্য বিচারিক আদালতে অপর একটি মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী মো: ইকবাল হোসেন ও ৩ বছরের সাজাপ্রাপ্ত হাবিবুর রবমান ওরফে মহারাজ আত্মসমর্পন করেন।

এদের মধ্যে মো: মজিবুর রহমান মন্টু মুন্সি রাজাপুর উপজেলার উত্তর তারাবুনিয়া গ্রামের মৃত: আবুল কাশেম মুন্সির ছেলে। হাবিবুর রহমান ওরফে মহারাজ একই উপজেলার লেবুবুনিয়া গ্রামের মৃত তানজের আলী ও ইকবাল হোসেন একই গ্রামের ইসমাইল হাওলাদারের ছেলে। আদালত সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ২৪ মে ঝালকাঠি অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে উত্তর তারাবুনিয়া গ্রামের আব্দুর রব হত্যা মামলায় রায় ঘোষণা হয়েছিল।

রায় ঘোষণার সময় যাবজ্জীবন মজিবুর দন্ডিত পলাতক ছিলেন। ২০১০ সালের ৮ অক্টোবর তিনি আ: রব হাওলাদারকে হত্যা করে বলে আদালতে প্রমানিত হয়। নিহতের স্ত্রী ময়না বেগম বাদী হয়ে স্বামী হত্যায় মজিবুর রহমান মন্টু মুন্সির বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। এছাড়া ২০১৭ সালের ৮ জুন ঝালকাঠি মূখ্য বিচারিক আদালত একই উপজেলার লেবুবুনিয়া গ্রামের হাবিবুর রহমান ও ইকবাল হোসেনকে সাজা প্রদান করেছিল। তারাও রায় ঘোষণাকালে পলাতক ছিলেন।

 

এইবেলাডটকম/গোপাল/এসএম/সুমন

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71