সোমবার, ২০ মে ২০১৯
সোমবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
রাজাপুরে উপজেলায় আবারও নির্বাচন করবেন অধ্যক্ষ মনির
প্রকাশ: ০৩:৪৩ pm ২২-০১-২০১৯ হালনাগাদ: ০৩:৪৩ pm ২২-০১-২০১৯
 
ঝালকাঠি প্রতিনিধি
 
 
 
 


ঝালকাঠির রাজাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আবারও নির্বাচন করার ঘোষণা দিয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ উপজেলা আ’লীগের সহ সভাপতি মনিরউজ্জামান। 

পঞ্চমবারের উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজাপুরে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য প্রস্তুতি নিচ্ছেন উপজেলা আওয়ামী লীগের অনেকেই। এরইমধ্যে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করে অনেকেই শুরু করেছেন দৌড়ঝাঁপ। জানান দিচ্ছেন ফেসবুকসহ নানা মাধ্যম ও মহলে। এদের ভেতরে কিছু নতুন মুখসহ মূল আলোচনায় রয়েছে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি মিলন মাহমুদ বাচ্চু। 

এছাড়াও উপজেলা আ’লীগের সেক্রেটারি অ্যাড. এইচএম খায়রুল আলম সরফরাজ ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু প্রার্থী হবেন বলে শোনা যাচ্ছে। বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান এবারও নির্বাচনে দলীয় টিকেট পেতে আলোচনার শীর্ষে রয়েছেন। তিনি ছাত্র জীবন থেকে শুরু করে সমগ্র রাজনৈতিক জীবনেই বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমান ও দেশরত্ন শেখ হাসিনার আর্দশের সৈনিক হয়ে দলীয় ও জনকল্যানে কাজ করে যাচ্ছেন। ১৯৭৯ থেকে ১৯৮১ সাল পর্যন্ত বরিশাল বিএম কলেজ শাখা ছাত্রলীগের সহ সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া রাজাপুর উপজেলা আ’লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করে আসছেন। উপজেলার বড়ইয়া ইউনিয়ন পরিষদের ৩ বারে ১৫ বছর তিনি চেয়ারম্যান ছিলেন। 

বড়ইয়া বিশ্ববিদ্যালের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মনিরউজ্জামান সুনামের সহীত বর্তমানে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করায় উপজেলা জুড়েই রয়েছে তার প্রসংশা ও সুনাম। ভদ্রলোক, শিক্ষিত ও ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে রয়েছে তার ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা। দীর্ঘদিনের মূল আ’লীগরে লোক ও জনপ্রতিনিধিত্বের অভিজ্ঞতা থাকায় এবারও দলীয় মনোনয়ন পেয়ে তিনিই বিপুল ভোটে পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হবে বলে আশা সাধারণ ভোটারদের। তিনি উপজেলা আ’লীগের সাবেক সভাপতি স্টামফোর্ড ইউনিভার্সিটির চেয়ারম্যান প্রয়াস প্রফেসর ড. এমএ হান্নান ফিরোজের ছোট ভাই। সে হিসেবেও দেশজুড়েই রয়েছে তার ব্যাপক পরিচিতি। এ উপজেলায় প্রথমবার ১৯৮৫ সালে তালুকদার শামিম জাহাঙ্গির, দ্বিতীয়বারে ১৯৯০ সালে আবদুল শুকুর মৃধা, তৃতীয়বার ২০০৯ সালে মিলন মাহমুদ বাচ্চু মৃধা, চতুর্থবার ২০১৪ সালে অধ্যক্ষ মনিরউজ্জামান রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে দ্বায়িত্ব পালন করেন।

নি এম/রহিম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71