শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
রাজাপুরে জমি সংক্রান্ত বিরোধে হয়রানির অভিযোগ
প্রকাশ: ০৮:৪২ pm ০৩-০৭-২০১৮ হালনাগাদ: ০৮:৪২ pm ০৩-০৭-২০১৮
 
ঝালকাঠি প্রতিনিধি
 
 
 
 


ঝালকাঠির রাজাপুরের নিজ গালুয়া গ্রামের বৃদ্ধ আব্দুর রব হাওলাদার (৯০) ও তার পরিবারের সদস্যদের নানাভাবে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। 

মঙ্গলবার সকালে রাজাপুর সাংবাদিক ক্লাবে সংবাদ সম্মেলনে আব্দুর রব হাওলাদার লিখিত অভিযোগ করে জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে স্থানীয় একটি কুচক্রি মহলের ইন্ধনে তার আপন ভাই মোঃ আঃ কুদ্দুস তাহার নিজ বসত ঘর নিজেই ভাংচুর করিয়া তাদেরকে হয়রানি উদ্দেশ্যে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি ও অপপ্রচার চালাচ্ছে। রাজাপুর থানার পুলিশ কর্মকর্তারা তদন্ত করিয়া মিথ্যা প্রমানিত হওয়ায় সালিস মীমাংসার মাধ্যমে সমাধানের পরামর্শ দেন। 

সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, তার ছেলে সন্তানরা ঢাকা ও চট্টগ্রামে চাকুরীরত থাকায় বর্তমানে তিনি ও তার বৃদ্ধ স্ত্রী বাড়ীতে থাকায় ছোট ভাই আঃ কুদ্দুস, তার ছেলে গোলাম কিবরিয়া সুমন ও তাদের লোকজন মিলে তাদের নিজস্ব ভোগ দখলীকৃত পৈতৃক সম্পত্তি ভোগ দখলের পায়তারা, ফলজ ও বনজ গাছপালা অন্যায়ভাবে কর্তন ও গালমন্দ করিয়া দীর্ঘদিন নানাভাবে হয়রানি ও হুমকি দিয়ে আসছে। 

তারা প্রশাসনসহ সকলের আশু হস্তক্ষেপ কামনা করেন। এ সময় আব্দুর রবের ভাই আব্দুস সালেক হাওলাদার ও তার ছেলে মোঃ হেলাল উপস্থিত ছিলেন।


আরআর/বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71