বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
রাজাপুরে বড়ইয়া কলেজের ৩০ গরীর মেধাবী ছাত্র পেল বাই সাইকেল
প্রকাশ: ১০:১৭ pm ০৬-০৮-২০১৮ হালনাগাদ: ১০:১৭ pm ০৬-০৮-২০১৮
 
ঝালকাঠি প্রতিনিধি
 
 
 
 


ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজের পক্ষ থেকে ওই কলেজের গরীব ও মেধাবী ৩০ জন ছাত্রের মাঝে বাই সাইকেল বিতরণ করা হয়েছে। 

সোমবার দুপুরে কলেজ মিলনায়তনে সভা ও কলেজ চত্ত্বরে আয়োজিত এ বিতরণী অনুষ্ঠানে অতিথি থেকে বাই সাইকেল বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান ও বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ইউএনও আফরোজা বেগম পারুল। 

এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, বরিশালের ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ আমীর হোসাইন, পিআইও নাসরিন সুলতানা ও রাজাপুর সাংবাদিক ক্লাবের সভাপতি রহিম রেজা, বড়ইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আলম মন্টু, উপাধ্যক্ষ গাজি জসিম উদ্দিন, আমিনুল ইসলাম, আলমগীর শরীফসহ শিক্ষক, শিক্ষার্থী ও সুধীজন উপস্থিত ছিলেন।

বিতরণকালে বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজে অধ্যক্ষ উপজেলা চেয়ারম্যান মনিরউজ্জমান বলেন, কলেজের পক্ষ থেকে প্রতি বছরই বাই সাইকেল প্রদান করা হয়। গেল বছর ৬ ছাত্রকে বাই সাইকেল দেয়া হয়েছিল, তারই ধারাবাহিকতায় এবছর কলেজ কর্তৃপক্ষ ও কয়েকজন দানশীল ব্যক্তিদের সহযোগীতায় কলেজের গরীব ও মেধাবী ৩০ ছাত্রকে বাই সাইকেল দেয়া হয়েছে। পর্যায়ক্রমে সকল ছাত্রদেরকে কলেজের পক্ষ থেকে বাই সাইকেল দেয়া হবে। এভাবে মেধাবী অসচ্ছল ছাত্রদের সহযোগীতার জন্য সমাজের সকলকেই এগিয়ে আসার আহবান জানান তিনি। 

ইউএনও আফরোজা বেগম পারুল বলেন, উদ্যোগটি খুবই মহৎ। এতে করে দূরবর্তী ছাত্রদের কলেজে আসা যাওয়ায় দুর্ভোগ লাগব হবে এবং শিক্ষার্থীদের মধ্যে পড়ালেখার মান বাড়বে। 

সাইকেল প্রাপ্ত কলেজের একাধিক শিক্ষার্থীরা জানান, তাদের বাড়ি কলেজ থেকে অনেক দূরে হওয়ায় অনেক কষ্ট করে কলেজে আসতে হতো। এখন সাইকেলে করে কলেজে আসতে পারবো ভেবে অনেক আনন্দ লাগছে। সময় সাশ্রয় হবে এবং এখন থেকে পড়ালেখায়ও বেশি মনোযোগী হতে পারবো। তারা কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

নি এম/রহিম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71