শুক্রবার, ০৫ জুন ২০২০
শুক্রবার, ২২শে জ্যৈষ্ঠ ১৪২৭
সর্বশেষ
 
 
রাজাপুরে শিক্ষক কর্তৃক প্রধান শিক্ষক লাঞ্ছিত, শিক্ষার্থীদের ক্লাস বর্জন
প্রকাশ: ০৭:২৯ am ১৬-০৪-২০১৬ হালনাগাদ: ০৭:২৯ am ১৬-০৪-২০১৬
 
 
 


রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরের পুটিয়াখালি গ্রামের পঞ্চগ্রাম আর্দশ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মনিরুল ইসলাম কর্তৃক ওই স্কুলের প্রধান শিক্ষক হেমায়েত উদ্দিন হাওলাদারকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনার প্রতিবাদে ও বিচার দাবিতে গতকাল শনিবার পর্যন্ত ৪ দিন ধরে শিক্ষার্থীরা ক্লাস বর্জণ করে আসছে। সরেজমিনে গেলে ওই স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা জানান, পঞ্চগ্রাম আর্দশ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মনিরুল ইসলামের সনদ জালিয়াতির অভিযোগের তদন্ত প্রতিবেদন তার পক্ষে দেওয়ার জন্য তদন্ত কমিটি ও প্রধান শিক্ষকসহ সকল শিক্ষককে চাপ প্রয়োগ করে আসছিলো। এ ঘটনার জের দরে গত ১১ এপ্রিল সকালে প্রধান শিক্ষক হেমায়েত উদ্দিন হাওলাদারকে অশ্লিলভাষায় গালমন্দ ও লাঞ্ছিত করে স্কুল থেকে বের দেয়।

 ওই সময় এ ঘটনার প্রতিবাদে এবং বিচার দাবিতে শিক্ষার্থীরা ক্লাস বর্জণ করে। পরে শিক্ষার্থী ও অভিভাবকরা এ ঘটনার বিচার দাবি করে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে সভাপতি বরাবরে লিখিত অভিযোগ করেছেন এবং ওই দিন থেকে টানা ক্লাস বর্জণ করে আসছে শিক্ষার্থীরা। অপরদিকে এসব ঘটনার ক্ষিপ্ত হয়ে ১২ এপ্রিল রাতে মনিরুল ইসলামের একই বাড়ির প্রধান শিক্ষকের শ্যালকের স্ত্রী অন্তস্বত্তা স্ত্রী তানিয়াকে শারীরিক নির্যাতন করায় রাজাপুর থানায় ১৫ এপ্রিল রাতে মনিরুল ইসলামসহ ৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

এ বিষয়ে পঞ্চগ্রাম আর্দশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেমায়েত উদ্দিন হাওলাদার জানান, ঘটনার পর বিষয়টি মাধ্যমিক শিক্ষা অফিসার, ইউএনও ও সভাপতিসহ সংশ্লিষ্টদের অবহিত করা হয়েছে। পঞ্চগ্রাম আর্দশ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক অভিযুক্ত মনিরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে উল্টো অভিযোগ করে জানান, স্কুল নির্বাচনের ভোটার তালিকা নিয়ে সকালে প্রধান শিক্ষকের সাথে কথাকাটাকটির জের ধরে ১১ এপ্রিল বিকেলে প্রধান শিক্ষকের শ্যালক তাকে মারধর করে।

 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফারহানা ইয়াসমিন লিজা জানান, বিষয়টি তদন্ত করে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এইবেলা ডটকম/রহিম রেজা/ এটি

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71