বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৫ই আশ্বিন ১৪২৫
 
 
রাজ্যসভার বিদায়ি সাংসদদের অভিনন্দন জানালেন মোদি
প্রকাশ: ০৬:৫০ pm ২৮-০৩-২০১৮ হালনাগাদ: ০৬:৫০ pm ২৮-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


রাজ্যসভার বিদায়ি সাংসদদের অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই সঙ্গে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তিনি। রাজ্যসভায় তাঁদের বলেন, “রাজ্যসভায় আমাদের কয়েকজন সহকর্মীকে বিদায়ি অভিনন্দন জানাই। দেশের উন্নয়নে তাঁরা প্রত্যেকেই নিজেদের সাধ্যমতো কাজ করেছে। এই দেশ তাঁদের কোনওদিন ভুলবে না।”

রাষ্ট্রপতি নিযুক্ত রাজ্যসভায় কয়েকজন সাংসদের উদ্দেশে বলেন, “বিশিষ্ট অবদানের জন্য পরসরন জি’কে আমরা সমসময় মনে রাখব। ক্রীড়াক্ষেত্রে দেশকে গর্বিত করেছেন দিলীপ তিরকেজি ও সচিন তেন্ডুলকরের মতো বিশিষ্টদের রাজ্যসভায় অনুপস্থিতি অনুভব করব আমরা। প্রফেসর পি জে কুরিয়েন ও তাঁর সদাহাস্য মুখ মনে রাখবে প্রত্যেকে। রাজ্যসভা সচল রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে ওরা।”   

এছাড়া বলেন, তিন তালাক নিয়ে সংসদে যখন আরও সিদ্ধান্ত নেওয়া হবে তখন তাঁরা সংসদের সদস্য হিসেবে থাকবেন না, এটা দুর্ভাগ্যজনক। উল্লেখ্য, লোকসভায় তিন তালাক বিল পাশ হলেও রাজ্যসভায় তা এখনও পাশ হয়নি। 

চলতি বছরের এপ্রিলে রাজ্যসভার ৫৯ জন সদস্যের মেয়াদ শেষ হচ্ছে। আগামীদিনে বিভিন্ন গুরুত্বপূর্ণ ইস্যুতে তাঁদের কাছে চিন্তাভাবনা আদানপ্রদানেরও অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী।

নি এম/  

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71