মঙ্গলবার, ১৮ জুন ২০১৯
মঙ্গলবার, ৪ঠা আষাঢ় ১৪২৬
 
 
রাণীনগরে একই রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, নিহত- ১
প্রকাশ: ০৬:২৭ pm ০৮-০১-২০১৯ হালনাগাদ: ০৬:২৭ pm ০৮-০১-২০১৯
 
নওগাঁ প্রতিনিধি
 
 
 
 


নওগাঁর রাণীনগরে একই রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা সংঘটিত হয়েছে। এসময় ডাকাতের ছুরিকাঘাতে মোফাজ্জল হোসেন (৫৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন। ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণালংকার সহ প্রায় ২ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। একইরাতে দুটি ডাকাতির ঘটঁনায় ওই এলাকায় আতংক দেখা দিয়েছে। 

রানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এস এম সিদ্দিকুর রহমান ও এলকাবাসি জানান, রানীনগর উপজেলার কালীগ্রাম ইউনিয়নের আমগ্রামের ধর্ণাঢ্য ব্যক্তি আলহাজ্ব মজিবর রহমানের বাড়িতে মঙ্গলবার রাত আড়াইটার দিকে ২০/২৫ জনের ডাকাত দল বাড়ির দরজা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করে। ডাকাতের উপস্থিতি টের পেয়ে বাড়ির লোকজন চিৎকার করতে থাকলে ডাকাতরা এলাপাতাড়িভাবে পরিবারের লোকজনকে মারপিট ও ছুরিকাঘাত করে। ডাকাতদের প্রতিরোধ করতে গিয়ে বাড়িওয়ালার ভাগ্নে মোফাজ্জল হোসেন ছুরিকাঘাতে  গুরুতর আহত হন। এ সময় পরিবারের আরো পাঁচ জন কমবেশি আহত হয়েছেন। ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণালংকার সহ প্রায় ১ লাখ ৩০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে পালিয়ে যাবার পর আহ মোফাজ্জ্বল হোসেনকে উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপর দিকে একই রাতে উপজেলার সিলমাদার গ্রামের ময়নুল ইসলামের বাড়িতে প্রবেশ ডাকাতরা বাড়ির মালিককে বেঁধে মারপিট করে বাড়িতে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার সহ প্রায় ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। তবে এই দুটি ডাকাতির ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
 
রানীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান  ঘটনার সত্যতা স্বীকার করে আরো বলেন, আমগ্রামে ডাকাতির ঘটনায় নগদ ৩০ হাজার টাকা ও একটি সোনার চেইন লুট করে নিয়ে গেছে দূবৃর্ত্তরা। ডাকাতির  ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।  এই ঘটনায় থানায় গৃহকর্তা মজিবুর রহমানের ছেলে আব্দুল মজিদ বাদি হয়ে  মামলা দায়ের করেছেন। দ্রুত ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।  তবে সিলমাদার গ্রামের ডাকাতির ঘঁনাটি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান থানার ওসি এ এস এম সিদ্দিকুর রহমান।

নি এম/মুরাদ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71