রবিবার, ২১ এপ্রিল ২০১৯
রবিবার, ৮ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
রামকৃষ্ণ মিশনের উদ্যোগে ঢাকায় হোমিওপ্যাথিক চিকিৎসা সেবা কার্যক্রম শুরু
প্রকাশ: ০৩:৫৫ pm ১৩-০২-২০১৯ হালনাগাদ: ০৩:৫৫ pm ১৩-০২-২০১৯
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষের শারীরিক, মানসিক ও আধ্যাত্মিক কল্যাণে নিয়োজিত রামকৃষ্ণ মিশন, ঢাকা-য় স্বামী ব্রহ্মানন্দজী মহারাজের পূণ্য জন্মতিথি ৬ ফেব্রুয়ারি, ২০১৯ হোমিওপ্যাথিক চিকিৎসা সেবাকার্যক্রম শুরু হল। পূর্ব থেকে বিদ্যমান এলোপ্যাথিক চিকিৎসার পাশাপাশি রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন, ঢাকা-র অধ্যক্ষ ও সম্পাদক, শ্রীমৎ স্বামী পূর্ণাত্মানন্দজী মহারাজের উদ্যোগে ও তত্ত্বাবধানে চালু হওয়া এ হোমিও চিকিৎসা সেবা প্রকল্প যাত্রা শুরু করে সকাল ১০:০০ মি.। 

হোমিওপ্যাথিক চিকিৎসা সেবা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন বাংলাদেশস্থ রামকৃষ্ণ মঠ ও মিশনের গুরু শ্রীমৎ স্বামী অমেয়ানন্দজী মহারাজ। শ্রীমৎ স্বামী পূর্ণাত্মানন্দজী মহারাজ, সাধু-ব্রহ্মচারীবৃন্দ ও এলাকাবাসী এ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

এলাকাবাসী মনে করেন, এ হোমিও চিকিৎসা সেবাকার্যক্রমের সূচনা রামকৃষ্ণ মিশন ঢাকার স্বাস্থ্যসেবা সেবা কার্যক্রমের অগ্রগতিতে এক নতুন মাত্রা সংযোজন এবং জনগনের স্বাস্থ্যসেবায় রামকৃষ্ণ মিশন ঢাকা-র এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ। 
উদ্বোধন শেষে হোমিও চিকিৎসক স্বামী দিব্যযোগানন্দ মহারাজ রুগীদের স্বাস্থ্যসেবা প্রদান করেন। হোমিও দাতব্য চিকিৎসালয়ে এপ্রিল থেকে সেপ্টেম্বর প্রতিদিন সকাল ৮:৩০ মি. থেকে সকাল ১১:০০ মি., বিকাল ৪:৩০ মি. থেকে সন্ধ্যা ৭:০০ মি., এবং অক্টোবর থেকে মার্চ প্রতিদিন সকাল ৯:০০ মি. থেকে সকাল ১১:৩০ মি., বিকাল ৪:৩০ মি. থেকে সন্ধ্যা ৭:০০ মি. স্বাস্থ্যসেবা প্রদান করা হচ্ছে।

নি এম/শিব শংকর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71