সোমবার, ১৭ জুন ২০১৯
সোমবার, ৩রা আষাঢ় ১৪২৬
 
 
রায়পুরে একই পরিবারের ৭ জনকে কুপিয়ে জখম
প্রকাশ: ১২:০৩ pm ০২-০৭-২০১৭ হালনাগাদ: ১২:০৩ pm ০২-০৭-২০১৭
 
 
 


চট্টগ্রাম : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চর আবাবিল গ্রামে একই পরিবারের সাত জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

আহতরা হলেন, আছমা আক্তার (১৬), নাজমা আক্তার (২৩), রিয়াদ (১৪), মনোয়ারা বেগম (৭০), হালিমা বেগম (৪২), রিফাত (০৮) ও তানিয়া বেগম (৩৫)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আছমা আক্তারের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ ঘটনায় হারুনুর রশিদ গাজীবাদী হয়ে রায়পুর থানায় মামলা দায়ের করেন। পুলিশ ও এজহার সূত্রে জানা যায়, উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চর আবাবিল গ্রামের হারুনুর রশিদ গাজীরসাথে একই এলাকার নুরুল আমিন ওরফে ননু বেপারীদের সাথে দীর্ঘদিন যাবৎ জায়গা জমি নিয়ে বিরোধ ও মামলা চলে আসছে।

ঘটনার দিন শনিবার (০১ জুলাই) বিকেলে বাচ্চাদের সাথে খেলাধূলাকে কেন্দ্র করে ঝগড়া-বিবাদ হলে স্থানীয় গণ্যমান্য লোকজন তাৎক্ষনিক তা মিটিয়েদেন। সন্ধ্যার পর নুরুল আমিন ওরফে ননু বেপারীর নেতৃত্বে ১০-১৫ জন লোক একত্রিত হয়ে হারুনুর রশিদ গাজীর ঘরে অতর্কিত আক্রমন চালায়। ঘরের লোকজন বাধা দিতে গেলে তাদেরকে এলোপাতাড়ি কুপিয়ে, পিটিয়ে ৭ জনকে মারাত্মকভাবে আহত করে।

এ ব্যাপারে মামলার বাদী হারুনুর রশিদ গাজী বলেন, অতর্কিত হামলা করে আমার মা, মেয়ে, ছেলে এবং স্ত্রীকে মারাত্মকভাবে আহত করে এবং নগদ দুই লাখ পঞ্চাশ হাজার টাকাসহ কয়েক ভরি স্বর্ণ ও অন্যান্য মালামাল লুটকরে নিয়ে যায়। আমি এর সুষ্ঠু বিচার চাই।  

এ ব্যাপারে হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ি থানার ইনচার্জ এসআই জাহাঙ্গীর হোসেন ফোনে জানান, এ ঘটনায় হারুনুর রশিদ গাজী থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এইবেলাডটকম/এএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71