বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯
বৃহঃস্পতিবার, ১৩ই আষাঢ় ১৪২৬
 
 
রিকশাচালকের হাতে যৌন হয়রানির শিকার রাবি ছাত্রী
প্রকাশ: ০৩:৩৯ pm ০৪-০৬-২০১৮ হালনাগাদ: ০৩:৩৯ pm ০৪-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


অটোরিকশাচালকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রী। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিজ হলে ফেরার পথে ওই ছাত্রী যৌন হয়রানির শিকার হন।   

জানা গেছে, রবিবার বিকালে যৌন হয়রানিকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে ওই ছাত্রী বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করেছেন।

ভুক্তভোগী ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের খালেদা জিয়া হলের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের আবাসিক শিক্ষার্থী।

ভুক্তভোগী ওই ছাত্রী জানান, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি রবীন্দ্র কলা ভবন থেকে খালেদা জিয়া হলের দিকে যাচ্ছিলেন। এসময় তৃতীয় বিজ্ঞান ভবনের সামনে একটি অটোরিকশা বেপরোয়া গতিতে তার কাছে পৌঁছায়। কিছু বুঝে উঠার আগেই চালক রিকশা থেকেই ছাত্রীর শরীরের বিভিন্ন জায়গায় স্পর্শ করতে থাকে (শ্লীলতাহানি করে)। ওই ছাত্রী নিজেকে বাঁচানোর চেষ্টা করলে চালক তার পিঠে আঘাত করে রিকশা নিয়ে দ্রুত পালিয়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা বলেন, ভুক্তভোগী ছাত্রী আমাদের কাছে লিখিত অভিযোগ দিয়েছে। আমি রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃপক্ষকে ওই রিকশার খোঁজ নিতে বলেছি। তারা আমাদেরকে সহায়তার আশ্বাস দিয়েছেন। চালককে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনকেও বিষয়টি জানানো হয়েছে। আশা করছি দ্রুতই সেই রিকশা চালককে খুঁজে বের করা যাবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ক্যাম্পাসে এসে যারা এ ধরনের ঘটনা ঘটাচ্ছে তারা কোনোভাবেই ছাড় পাবে না। অপরাধীকে সনাক্ত করতে পুলিশ কমিশনারের কার্যালয়েও বিষয়টি অবহিত করা হয়েছে।

নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মাহবুব আলম বলেন, প্রো-ভিসি স্যার আমাকে লিখিত অভিযোগটি দিয়েছেন। সেই চালককে খুঁজে বের করার চেষ্টা চলছে।

রাজশাহী মহানগর পুলিশের এডিশনাল ডেপুটি কমিশনার (এডিসি) মো. হাতেম আলী জানান, অভিযোগের বিষয় যথাযথ ব্যবস্থা নেয়া হবে। সিটি কর্পোরেশনের সহায়তা পেলে চালককে খুঁজে বের করা সহজ হবে।-ইউএনবি

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71