সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮
সোমবার, ৯ই আশ্বিন ১৪২৫
 
 
রিমান্ডে নেয়ার পর তন্ময় কুণ্ডুর মৃত্যু
প্রকাশ: ০৯:০৯ am ২৯-০৫-২০১৮ হালনাগাদ: ০৯:০৯ am ২৯-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


যশোরের বাঘারপাড়া থানা হাজতে থাকা তন্ময় কুণ্ডু (২২) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। সোমবার বিকালে তাকে একদিনের রিমান্ডে থানায় আনা হয়েছিলো। সন্ধ্যা ৭টা ১০ মিনিটে তাকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয় বলে জানান বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ইসরাত নাজনীন। 

নিহত তন্ময় বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া এলাকার তনয় কুণ্ডুর ছেলে। আসাদুল হত্যা মামলায় তার মাও আসামি।

মামলার তদন্তকারী অফিসার ও বাঘারপাড়া থানার এসআই শাহ্ আলম জানান, সোমবার বিকাল ৪টা ১০ মিনিটের দিকে আসাদুল হত্যা মামলার আসামি তন্ময়কে একদিনের রিমান্ডে নেয়া হয়। ইফতারের পর তন্ময়কে ডাকাডাকি করে না পেয়ে হাজতের টয়লেটে গোঙানো অবস্থায় উদ্ধার করে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ওই সময় তার গলায় কম্বল পেঁচানো ছিল। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

৮ মে নারিকেলবাড়িয়ার পশ্চিমা মাদ্রাসার অফিস সহকারী অসাদুল (৫২) নিখোঁজ হন। নিখোঁজের দু’দিন পর ১১ মে নারিকেলবাড়িয়া শ্মশানঘাট এলাকা থেকে আসাদুলের লাশ উদ্ধার করে পুলিশ। ওই মামলায় ২ নম্বর আসামি ছিলেন তন্ময় কুণ্ডু।

প্রসঙ্গত, ১২ মে সাত জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত কয়েকজনকে আসামি নিহত আসাদুলের স্ত্রী লাকি বেগম বাঘারপাড়া থানায় একটি মামলা করেন। ওই মামলায় তন্ময়ের মা আল্পনা কুণ্ডু এক নম্বর আসামি। মামলার আসামি কল্পনা কুণ্ডু, ছেলে তন্ময়সহ চারজন আটক ছিল।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71