মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ৬ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
রেল স্টেশনকে বিয়ে করলেন নারী (ভিডিও)
প্রকাশ: ০২:২৫ pm ২৬-০৫-২০১৭ হালনাগাদ: ০২:২৫ pm ২৬-০৫-২০১৭
 
 
 


ক্যালিফোর্নিয়ার বাসিন্দা ক্যারল সান্টা ফে-র প্রেমের গল্পটা কিন্তু বেশ অদ্ভুত। কারণ, তিনি কোনো মানুষ নন, ভালোবেসে বিয়ে করেছেন একটি আস্ত রেল স্টেশনকে। ওই স্টেশনের দুটি দেয়ালের সংযোগস্থলের সঙ্গে নাকি তার মধুচন্দ্রিমাও সারা হয়ে গেছে।

হ্যাঁ, ২০১৫ সালে এক গ্রীষ্মে ক্যারল নিয়মমাফিক বিয়ে সারেন সান দিয়েগো শহরের সান্টা ফে স্টেশনের সঙ্গে। বিয়ের পর নিজের নামের সঙ্গে ‘স্বামী’র পদবিও জুড়ে নিয়েছেন। ক্যারল বলছেন, ‘মাত্র ৯ বছর বয়সেই আমার এই স্টেশনকে ভালো লেগে যায়। ছোটবেলায় যখন এই স্টেশনের দেওয়ালে হেলান দিয়ে দাঁড়াতাম, তখনই মনে হতো ও যেন আমার অভিভাবক, প্রকৃত বন্ধু।’

২০১১ সালে নিজের অনুভূতিকে ভালোবাসার নাম দেন ক্যারল। এই স্টেশনে এলে তার নাকি ‘অর্গ্যাজম’ হয় বা শরীরে যৌনাকাঙ্খা জাগে। কিন্তু সেবার এক রেলকর্মী তাকে তাড়া করে স্টেশনছাড়া করেন। এরপর থেকে প্রতিদিনই নিয়ম করে ‘স্বামী’র সঙ্গে দেখা করতে যান ক্যারল। তিনি নাকি সান্টা ফে-র ‘প্রিন্সেস’। নগ্ন হওয়ার অনুমতি না মেলায় পোশাক পরেই স্টেশনের দেওয়ালগুলিকে ছুঁয়ে থাকেন উত্তাপ বিনিময় করতে। নিজেকে স্বঘোষিত ‘অবজেক্টাম সেক্সুয়াল’ বলে দাবি করেন ক্যারল।

বিশেষজ্ঞরা বলছেন, ক্যারলের এই ‘ভালোবাসা’ অদ্ভুত হলেও নজিরবিহীন নয়। ব্যক্তি নয়, কোনো বস্তুর প্রতি আকৃষ্ট হওয়ার প্রবণতাকে বলে ‘অবজেক্টোফিলিয়া’। ক্যারল ওই প্রবণতায় আক্রান্ত। ২০০৯ সালে এই প্রবণতার সন্ধান পান মার্কিন গবেষকরা। সহজ করে বললে, এই প্রবণতা একধরনের অটিজম।

দেখুন ভিডিও...

এইবেলাডটকম/এএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71