সোমবার, ২১ জানুয়ারি ২০১৯
সোমবার, ৮ই মাঘ ১৪২৫
 
 
রোনালদোকে থামানো অসম্ভব
প্রকাশ: ০৫:০৭ pm ০৩-০৪-২০১৮ হালনাগাদ: ০৫:০৭ pm ০৩-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আগের মৌসুমের ফাইনালেই রিয়ালের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা বঞ্চিত হয় জুভেন্টাস। মূলত রোনালদোর কাছেই হেরে যায় দলটি। রিয়ালের সেরা তারকা করেন জোড়া গোল। এবার শেষ আটের লড়াইয়ের প্রথম পর্বের ম্যাচে নিজেদের মাঠে আজ আবারও রিয়ালের বিপক্ষে মাঠে নামছে দলটি। আর সেখানেও রোনালদোকে থামানো কঠিন হবে জুভেন্টাসের। এমনটাই মনে করেন দলটির সাবেক গোলরক্ষক দিনো জোফ।

স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কাকে দেয়া এক সাক্ষাৎকারে সাবেক এই গোলরক্ষক বলেন, রোনালদো দুর্দান্ত খেলোয়াড়। সে যখন আপনার সামনে থাকবে সব মনোযোগ ওই দিকেই দিতে হবে।

চলতি মৌসুমের শুরুটা ভাল না হলেও ছন্দে ফিরেছেন রোনালদো। রিয়ালের জার্সিতে সবশেষ ১১ ম্যাচে গোল করেছেন ২১টি। এছাড়া জুভদের বিপক্ষে যতবার খেলেছেন ততবারই গোল পেয়েছেন রোনালদো। মুখোমুখি হওয়া পাঁচ ম্যাচে তার গোল সংখ্যা সাত। রোনালদোকে নিয়ে তাই বুফন বলেছেন, আমি জানি আমরা রোনালদোর মুখোমুখি হতে যাচ্ছি, যে আমাকে ঘুমহীন রাত উপহার দিতে পারে।

রোনালদো প্রশংসায় ওল্ড লেডিদের সাবেক তারকা গোলরক্ষক দিনো জোফ বলেন, রোনালদোর সামনে করার কিছু নেই, তাকে থামানো অসম্ভব, শুধু চিন্তা করতে হবে সে যেন মিস করে।

রোনালদোকে প্রশংসায় ভাসালেও জুভেন্টাসের সামর্থ্য আছে রিয়ালকে হারানোর, এটা বিশ্বাস করেন সাবেক এই গোলরক্ষক। তিনি বলেন, কোন দলই অপরাজেয় নয়। রিয়াল অন্যতম সেরা দল। তবে আমি মনে করি জুভেন্টাস একটি অনুকূল পর্যায়ে মাধ্যমে যাচ্ছে এবং তারা তাদের হারাতে পারবে।

উল্লেখ্য, চ্যাম্পিয়ন লিগের শেষ আটের ম্যাচে মঙ্গলবার জুভেন্টাসের বিপক্ষে মাঠে নামবে রোনালদো রিয়াল মাদ্রিদ। ওল্ড লেডিদের মাঠ তুরিনে ম্যাচটি শুরু হবে রাত ১২.৪৫ মিনিটে। সরাসরি সম্প্রচার করবে সনি টেন টু।


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71