মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯
মঙ্গলবার, ৭ই ফাল্গুন ১৪২৫
 
 
রোহিঙ্গাদের ত্রাণ দিয়ে ফেরার পথে দুর্ঘটনায় ৬ জন নিহত 
প্রকাশ: ০৩:২৫ pm ৩১-১০-২০১৭ হালনাগাদ: ০৩:২৫ pm ৩১-১০-২০১৭
 
নরসিংদী প্রতিনিধি:
 
 
 
 


নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ছয় জনের মধ্যে পাঁচ জনই সিলেটের বিয়ানীবাজারের বাসিন্দা।  তারা কক্সবাজারে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের মধ্যে ত্রাণ বিতরণ করে মাইক্রোবাসে সিলেটে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন।  সোমবার সিলেট-ঢাকা মহাসড়কে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

নিহতরা হলেন বিয়ানীবাজারের মাথিউরা গ্রামের ব্যবসায়ী আবদুল করিম, একই উপজেলার ছোট দেশের খায়রুল বাশার খয়ের, শ্রীধরা গ্রামের জুবের আহমদ, কাকরদিয়া গ্রামের ইকবাল হোসেন, কসবার বাবুল আহমদ ও মাইক্রোবাস চালক বাবুল হোসেন।  মাইক্রোবাস চালকের বাড়ি কোথায় তা এখনও জানা যায়নি।

নিহতদের সহপাঠী বিয়ানীবাজারের মাহমুদ হোসেন জানান, রোহিঙ্গাদের ত্রাণ দিতে বৃহস্পতিবার রাতে তারা  সিলেট থেকে কক্সবাজারে যায়।  সেখানে শুক্র ও শনিবার ত্রাণ সামগ্রী বিতরণ করে।  এরপর রোববার কক্সবাজার ঘোরাফেরা করে ওইদিন রাতেই সিলেটের উদ্দেশে মাইক্রোবাস নিয়ে রওনা হয়।

সিলেটের বিয়ানীবাজারের মেয়র মো. আব্দুস শুকুর বলেন, ‘শুনেছি কয়েকদিন আগে বিয়ানীবাজারের কয়েকজন ব্যবসায়ী রোহিঙ্গাদের ত্রাণ বিতরণের জন্য কক্সবাজারে যান।  সেখান থেকে সোমবার সিলেটে ফেরার পথে মাইক্রোবাস চালকসহ ছয়জন নিহত হয়েছেন।  তাদের লাশ সিলেটে নিয়ে আসার প্রস্তুতি চলছে।’

আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71