বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ৪ঠা আশ্বিন ১৪২৫
 
 
রোহিঙ্গাদের বাড়ি নির্মাণ করে দেবে ভারত: হর্ষ বর্ধন শ্রিংলা
প্রকাশ: ১০:৪৬ am ২৬-০১-২০১৮ হালনাগাদ: ১০:৪৬ am ২৬-০১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


রোহিঙ্গারা দেশে ফিরে গেলে ভারত তাদের জন্য বাড়ি নির্মাণ করে দেবে বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা। বৃহস্পতিবার মির্জাপুরে দানবীর রণদা প্রসাদ সাহার প্রতিষ্ঠিত কুমুদিনী কমপ্লেক্স পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের তিনি এসব কথা বলেন।

হাইকমিশনার বলেন, আমরা তো রোহিঙ্গাদের সহযোগিতা করেছি। আমরা ইতিমধ্যে রোহিঙ্গাদের জন্য এক হাজার মেট্রিক টন ত্রাণ সামগ্রী দিয়েছি। আরও দেব। এছাড়া রোহিঙ্গারা দেশে ফিরে গেলে তাদের জন্য ঘর নির্মাণ করে দেব।


সকাল সাড়ে ১০টায় ভারতীয় হাইকমিশনার কুমুদিনী কমপ্লেক্স চত্বরে পৌঁছালে সেখানে তাকে স্বাগত জানান কুমুদিনী কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা, পরিচালক শ্রীমতি সাহা, ভাষা সৈনিক প্রতিভা মুৎসুদ্দি, কুমুদিনী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আব্দুল হালিম, পরিচালক ডা. দুলাল চন্দ্র পোদ্দার, সহকারী প্রশাসক সৈয়দ হায়দার আলী প্রমুখ। এ সময় ভারতীয় হাইকমিশনারের সঙ্গে ছিলেন ভারতীয় দূতাবাসের ফার্স্ট সেক্রেটারি নবনীতা চক্রবর্তী, প্রেস অ্যাটাশে রঞ্জন মন্ডল।

পরে কুমুদিনী হাসপাতাল, ভারতেশ্বরী হোমস, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ, নার্সিং স্কুল ও কলেজ পরিদর্শন করেন। এ সময় হাইকমিশনার ভারতেশ্বরী হোমসের ছাত্রীদের মনোজ্ঞ শারীরিক কসরত উপভোগ করেন ভারতীয় হাইকমিশনার। সেখানে তিনি ছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য দেন।

বক্তৃতায় তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে ৩০ লাখ মানুষ আত্মত্যাগ করেছে। তরুণ প্রজন্মকে যা অনুপ্রাণিত করবে বলে তিনি আশা করেন। এ সময় তিনি কুমুদিনী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা দানবীর রণদা প্রসাদ সাহার মানব কল্যাণমূলক কর্মকাণ্ডে ভূয়ষী প্রশংসা করেন।

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71