শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯
শুক্রবার, ১০ই ফাল্গুন ১৪২৫
 
 
র‌্যাব’র সাথে বন্দুকযুদ্ধে জাম্বু বাহিনীর প্রধান নিহত 
প্রকাশ: ০৪:১৯ pm ২০-১১-২০১৭ হালনাগাদ: ০৪:১৯ pm ২০-১১-২০১৭
 
কক্সবাজার প্রতিনিধি:
 
 
 
 


কক্সবাজারের সন্ত্রাস কবলিত জনপদ মহেশখালীর কুতুবজোম এলাকায় র‌্যাব এর সাথে বন্দুক যুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও কুখ্যাত জলদস্যু জাম্বু বাহিনীর প্রধান মোকারম হোসেন জাম্বু(৩৮) নিহন হয়েছে।

রবিবার দুপুর ২টায় এ ঘটনা ঘটে। এ সময় র‌্যার এর তিন সদস্যও আহত হয়। এসময় র‌্যাব তার আস্তানা থেকে ২৮৫টি বিভিন্ন ধরনের অস্ত্রসহ মোট ৪১টি ম্যাগাজিন এবং ২,১৭৬ রাউন্ড বিভিন্ন ধরনের গুলি/কার্তুজ উদ্ধারের পাশাপাশি ৬৬ লক্ষ ৫৬ হাজার ৭৫৬ পিস ইয়াবা ট্যাবলেট ২৩ হাজার ৬২৮ বোতল ফেন্সিডিল, ১,৪৩৮ বোতল বিদেশী মদ ও বিয়ার,২ লক্ষ ৯৪ হাজার ৯৩০ লিটার দেশীয় তৈরী মদ, ৬৫৬ কেজি ১৮০ গ্রাম গাঁজা, ৩৬০ গ্রাম হেরোইন এবং ৪০০ গ্রাম আফিম উদ্ধার করে।

কক্সবাজারস্থ র‌্যাব-৭ এর কোম্পানী কমান্ডার মেজর রুহুল আমীন জানান, মহেশখালীর কুতুবজোম এলাকায় ডাকাতির উদ্দেশ্যে জলদস্যু জাম্বু বাহিনী অস্ত্র-সস্ত্র নিয়ে অবস্থান করছে গোপন তথ্যের ভিত্তিতে দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত র‌্যাব অভিযান চালায়। 

এসময় জলদস্যু জাম্বু বাহিনীর লোকজন র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে তারাও পাল্টা গুলি ছোড়ে।পরে জাম্বু বাহিনীর লোকজন পালিয়ে গেলে ঘটনাস্থলে জাম্বু বাহিনীর প্রধান মোকারম হোসেন জাম্বুর(৩৮) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।তার বিরুদ্ধে মহেশখালী থানায় হত্যা,ডাকাতি,ছিনতাই সহ ১২টি মামলা রয়েছে।

সি/আরডি/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71