বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ৪ঠা মাঘ ১৪২৫
 
 
লক্ষ্মীপুরে এবার থানার পাশে মন্দিরে দুঃসাহসিক চুরি 
প্রকাশ: ০৪:৫৭ pm ০২-০৮-২০১৮ হালনাগাদ: ০৪:৫৭ pm ০২-০৮-২০১৮
 
লক্ষ্মীপুর প্রতিনিধি
 
 
 
 


লক্ষ্মীপুরে এবার সদর মডেল থানার ১০০গজ দুরে অবস্থিত  শ্রী শ্রী শ্যাম সুন্দর জিউ আখড়া মন্দিরে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। এসময় মন্দিরের রাধা রানী বিগ্রহের (মূর্তি) গলা ও কান থেকে দুই ভরি ওজনের সোনার চেইন ও কানের দুল, কৃষ্ণের হাতের সোনার বাঁশি এবং দান বাক্স থেকে প্রায় ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। 

বুধবার রাতের কোন এক সময়ে এ চুরির ঘটনা ঘটে। 

এতে প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে মন্দির কমিটির নেতারা জানান। এ ঘটনার পর হিন্দু সম্প্রদায়ের লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

এদিকে ঘটনার পর বৃহস্পতিবার (০২ আগষ্ট) সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো. লোকমান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি সাইফুল ইসলাম স্বপন ও ক্যামরাপার্সন গোবিন্দ সাহাকে ছবি তুলতে বাধা দেন ওসি। অনুমতি ছাড়া ভিডিও নেয়া যাবেনা বলে জানান। 

পরে ওসির কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ছবি নেওয়ার সময় তিনি অপ্রস্তুত থাকায় বাধা দেওয়া হয়েছে।

মন্দির কমিটির সাধারণ সম্পাদক বাবু শঙ্কর মজুমদার বলেন, এক বছরের মধ্যে দুই বার মন্দিরে চুরির ঘটনায় আমরা হিস্দু সম্প্রদায়ের লোকজন উদ্বেগ উৎকন্ঠায় আছি। এসব চুরির ঘটনায় কোন প্রতিকার পাওয়া যায় না বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

প্রসঙ্গত, গত এক বছরের মধ্যে ওই মন্দিরে ২য় বারের মতো ও থানার অদূরে লোকনাথ মন্দিরসহ বিভিন্ন ব্যবসায়িক দোকান ও বাসা বাড়িতে বেশ কয়েকটি দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। এসব ঘটনায় উল্লেখযোগ্য কোন প্রতিকার পায়নি ভুক্তভোগীরা।

নি এম/পলাশ সাহা

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71