শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯
শুক্রবার, ৬ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
লক্ষ্মীপুরে বিচার না মানায় খোকন বসুকে মারলেন আ’লীগ নেতা
প্রকাশ: ০৪:১৭ pm ০৯-০২-২০১৯ হালনাগাদ: ০৪:১৭ pm ০৯-০২-২০১৯
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


লক্ষ্মীপুরে বিচারের রায় না মানায় খোকন বসুকে (৪২) মারধর করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতা নুরনবী চৌধুরীর (চেয়ারম্যান) বিরুদ্ধে। 

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার দালাল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত ঐ যুবক বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

মারধরের শিকার খোকন বসু (৪২) লক্ষ্মীপুর সদর উপজেলার নন্দনপুর গ্রামের সমরঞ্জন বসুর ছেলে। তিনি লক্ষ্মীপুর পৌর শহরের স্বর্ণকার গলির মাধুবী শিল্পালয়ের মালিক। অন্যদিকে নুরনবী চৌধুরী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দালাল বাজার বণিক সমিতির সভাপতি। 

আহতের পরিবার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২৯ জানুয়ারি) বিকালে দালাল বাজার এলাকার শ্রী শ্রী গোবিন্দ মহাপ্রভু আখড়ায় শশি ভূষন প্রবেশের সময় কাশি দেন খোকন বসু। তাতেই ক্ষিপ্ত হয়ে যান আখড়ার ভারপ্রাপ্ত সভাপতি শশি ভূষন। সে ক্ষিপ্ততায় বিচার দেন দালাল বাজার বণিক সমিতির সভাপতি নুরনবী চৌধুরীর কাছে। সেই প্রেক্ষিতে শুক্রবার রাতে দালাল বাজারের অপরূপ স্টুডিওতে বিচার করা হয়। বিচারে খোকন বসুকে দোষী সাব্যস্ত করে শশী ভূষন এর কাছে মাফ চাইতে বলা হয়। তাতে অপরাগতা প্রকাশ করেন খোকন। এতেই ক্ষিপ্ত হয়ে খোকনকে এলোপাতাড়ি মারধর করেন আওয়ামী লীগ নেতা নুরনবী চৌধুরী। পরে খোকন বসনুকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। সেখানে কর্তব্যরত ডাক্তার তার অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছে। 

অভিযোগের বিষয়টি অস্বীকার করে আওয়ামী লীগ নেতা নুরনবী চৌধুরী বলেন, শশি ভূষনের অভিযোগের ভিত্তিতে বিচার করা হয়। বিচারে খোকন বসুকে দোষী সাব্যস্ত করে শশী ভূষনের কাছে ক্ষমা চাইতে বলা হয়। কিন্তু তাতে সে অপারগতা করে উপস্থিত সবাইকে অপমান জনক বিভিন্ন কথা বলেন। এতে তাকে বুঝানোর জন্য শুধু তার শার্টের কলার চেপে ধরা হয়েছে। মারধর করা হয়নি।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71