শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮
শুক্রবার, ২রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
লন্ডনে বসে খালেদা-তারেক দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন: হানিফ
প্রকাশ: ০১:৫৬ pm ১৩-১০-২০১৭ হালনাগাদ: ০১:৫৬ pm ১৩-১০-২০১৭
 
হবিগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নেত্রী চিকিৎসার কথা বলে লন্ডনে গিয়েছেন। তিন মাস অতিবাহিত হলেও তিনি এখনো ফিরেননি। খালেদা-তারেক লন্ডনে বসে দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছেন। খালেদা ও তার পুত্রের ষড়যন্ত্র দেশবাসী প্রতিহত করবে। 

তিনি বলেছেন, বিএনপি-জামায়াত দেশকে অন্ধকারে ঠেলে দিয়েছিল। আর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৯ সালে ক্ষমতায় এসে দেশকে আলোর মুখ দেখিয়েছেন। তাই দেশের জনগণ আওয়ামী লীগ সরকারকে পছন্দ করে। 

বৃহস্পতিবার সন্ধ্যায় হবিগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের সম্মেলন শেষে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে বিভিন্ন উন্নয়ন কর্মকারের কথা তুলে ধরে আগামীতেও নৌকায় ভোট দিতে হবিগঞ্জবাসীকে অনুরোধ জানান তিনি। 

এর আগে বিকেলে সম্মেলনের উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি এবং সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। 

জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাজুল ইসলামের পরিচালনায় সম্মেলন ও জনসভায় কেন্দ্রীয় মৎস্যজীবী লীগ এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মী ও লোকজন উপস্থিত ছিলেন।

এস/আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71