বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ৪ঠা আশ্বিন ১৪২৫
 
 
লাঙ্গলবন্দের পূণ্যস্নানে নেমে জলে ডুবে শিশুর মৃত্যু
প্রকাশ: ১০:১১ am ২৬-০৩-২০১৮ হালনাগাদ: ১০:১১ am ২৬-০৩-২০১৮
 
নারায়ণগঞ্জ প্রতিনিধি
 
 
 
 


নারায়ণগঞ্জের বন্দরে লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে পূণ্যস্নানে নেমে জলে ডুবে মারা গেছে শুভ চন্দ্র দাস নামে ৯ বছরের এক শিশু। শুভ নওগাঁ জেলার নেয়ামতপুর উপজেলা দারিলাপুর গ্রামের দুলাল চন্দ্র দাসের ছেলে। সে চাচা সাগর চন্দ্র দাসের সঙ্গে পূণ্যস্নানে অংশ নিতে বন্দরের লাঙ্গলবন্দে আসে। সিসি ক্যামেরার ফুটেজে ডুবে যাওয়ার দৃশ্য দেখে বেলা ১১টার দিকে শুভর মরদেহ জল থেকে উদ্ধার করে প্রশাসন।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী জানান, রোববার সকাল ৬টা ২১ মিনিটের দিকে শুভ তার চাচা দুলাল চন্দ্রের সঙ্গে মনোজকান্তি বড়াল ঘাট দিয়ে ব্রহ্মপুত্র নদে নামে। এ সময় ঘাটে পূণ্যার্থীদের প্রচন্ড ভিড় ছিল।

ডুব সাঁতারের এক পর্যায়ে শূভ জলে ডুবে নিখোঁজ হয়। কাকা দুলাল চন্দ্রের দেয়া তথ্য অনুযায়ী কন্ট্রোল রুম থেকে মাইকে শুভর নিখোঁজ সংবাদ বার বার প্রচার করা হয়। কিন্তু দীর্ঘ সময পরও শুভ ফিরে না আসায় এবং তার কোন খোঁজ না পাওয়ায় মনোজকান্তি বড়াল ঘাটে স্থাপিত সিসি ক্যামেরার ফুটেজ রিভিউ করে দেখা হয়।

তাতে দেখা যায় শুভ অন্যান্য স্নানার্থীদের সঙ্গে জলে নেমে সাঁতার কাটার সময় ডুবে যায়। পরে বেলা ১১টার দিকে শুভর লাশ উদ্ধার করা হয়।

তিনি জানান, নিহত শুভর বাবা দুলাল চন্দ্র কাজ করেন ময়মনসিংহে। ছেলের মৃত্যু সংবাদ তাকে জানানো হয়েছে। তিনি ময়মনসিংহ থেকে রওনা দিয়েছেন। সন্ধ্যা নাগাদ লাশ হস্তান্তর করা হতে পারে বলে তিনি জানান। শুভর পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা দেয়া হয়েছে।

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71