বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৫ই আশ্বিন ১৪২৫
 
 
লিবিয়ায় সংঘর্ষে দুই বাংলাদেশি নিহত
প্রকাশ: ১১:০৭ pm ২৪-০৭-২০১৫ হালনাগাদ: ১১:০৭ pm ২৪-০৭-২০১৫
 
 
 


আন্তর্জাতিক ডেস্ক : লিবিয়ার রাজধানী ত্রিপোলী থেকে ১৮শত কিলোমিটার দূরে আল কুফরা নগরীতে গত ২১ জুলাই বিবদমান দু’দল সশস্ত্র গ্রুপের সংঘর্ষে দুই বাংলাদেশি নিহত ও অপর দুইজন আহত হয়েছে।

নিহতরা হলেন, হবিগঞ্জের লাখাই উপজেলার শিকলপুর গ্রামের আব্দুল বাসেদের ছেলে মোসলেউদ্দিন এবং বরিশালের বাবুগঞ্জ উপজেলার দক্ষিণ বুটেরদিয়া গ্রামের আবুল কালামের ছেলে মো: আরিফ করিম।

আহতরা হলেন, সাইফুল ইসলাম, পিতা আব্দুল হামিদ, গ্রাম পাদকোনা উপজেলা শাহজাদপুর জেলা সিরাজগঞ্জ এবং রাজু মিয়া, পিতা মতিউর রহমান, গ্রাম টিকরী উপজেলা মধুপুর জেলা টাঙ্গাইল।

নিহতদের মৃতদেহ আল কুফরা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতরা একই হাসপাতালে চিকিৎসাধীন।
পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী সচিব (মিডিয়া) আরাফাত রহমানের স্বাক্ষরিত আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ত্রিপোলীতে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তাগণ আল-কুফরাতে নিহতদের মরদেহ দেশে ফেরত আনতে উদ্যোগ গ্রহণ করেছেন। তারা দেশে ঊভয় পরিবারের সাথে যোগাযোগ করেছেন।দূতাবাস কর্মকর্তাগণ আহতদের সাথে হাসপাতালে যোগাযোগ করেছেন।

এ ব্যাপারে কেউ লিবিয়ার বাংলাদেশে দূতাবাসে যোগাযোগ করতে চাইলে এএসএম আশরাফুল ইসলাম, কাউন্সিলর (শ্রম), মোবাইল: +২১৬২১৯২৪২২৯ এ যোগাযোগ করতে পারেন।

উল্লেখ্য, গত ১৪ জুলাই পররাষ্ট্র মন্ত্রণালয় বাংলাদেশী নাগরিকদের বিদ্যমান পরিস্থিতিতে লিবিয়াতে গমন না করার পরামর্শ প্রদান করে সংবাদ বিজ্ঞপ্তি প্রচার করে। একই সাথে লিবিয়াতে বসবাসরত কোন নাগরিককে সংঘাতপূর্ণ এলাকা ভ্রমন পরিহার করার জন্য অনুরোধ জানানো হয়েছিলো।


এইবেলা ডট কম/এইচ আর
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71