শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
শহরকে যানজটমুক্ত রাখতে পুলিশ ও পৌরসভার প্রচারাভিযান
প্রকাশ: ০৮:৩০ pm ২৮-০৮-২০১৭ হালনাগাদ: ০৮:৩০ pm ২৮-০৮-২০১৭
 
মৌলভীবাজার প্রতিনিধি :
 
 
 
 


মৌলভীবাজার শহরে যত্রতত্র পার্কিং, অবৈধভাবে ফুটপাত দখল করে ব্যবসায়ীদের পসরা সাজানো, ভ্যানওয়ালা হকারদের মূল সড়কের বড় অংশ জুড়ে দখল এর ফলে সৃষ্টি হচ্ছে যানজটের।

এ অবস্থায় শহরকে যানজটমুক্ত রাখতে সোমবার পুলিশ সুপার মো. শাহজালাল ও পৌর মেয়র ফজলুর রহমানের নেত্বত্বে প্রচারাভিযানে নামে মৌলভীবাজার জেলা পুলিশ ও পৌরসভা। 

শহরের চৌমোহনা থেকে কুসুমবাগ এলাকা পর্যন্ত চালানো হয় অভিযান ও সচেতনতা ক্যাম্পেইন। উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর জালাল আহমদ, ফয়ছল আহমদ ও আয়াছ আহমদ, সিনিয়র সহকারি পুলিশ সুপার রাশেদুল ইসলাম, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ, ট্রাফিক পরিদর্শক (টিআই) মোহাম্মদ সালাহ উদ্দিন কাজলসহ পুলিশ ও পৌরসভার কর্মকর্তা কর্মচারিরা।

মেয়র ফজলুর রহমান জানান, ঈদকে সামনে রেখে শহরকে যানজটমুক্ত রাখতে পুলিশ বিভাগ ও পৌরসভার উদ্যোগে সচেতনতা ক্যাম্পেইন করা হয়েছে। আমরা একটি পরিচ্ছন্ন ও শৃংখলিত পৌর শহর গড়তে চাই। এক্ষেত্রে সকলের সচেতনতা ও সহযোগিতা প্রয়োজন। 

পুলিশ সুপার মো. শাহজালাল জানান, সেন্ট্রাল রোড, কুসুমবাগ ও চৌমোহনা এলাকায় যানজট নিরসনে স্থানীয় জনপ্রতিনিধি ও ব্যবসায়ীদের সহযোগিতা প্রয়োজন। তবেই যানজট সমস্যা নিরসন হবে।

তবে নাগরকিরা মনে করেন, এ রকম অভিযানে হয়তো সাময়িক কিছুটা ফল মিলতে পারে। দীর্ঘস্থায়ী সুফল পেতে একটি সমন্বিত উদ্যোগের বিকল্প নেই। যত্রতত্র অবৈধ পার্কিং এবং ব্যবসায়ীরা ফুটপাত দখল না রাখেন সে ব্যবস্থা করতে হবে, বিশেষ করে মনিটরিং টিম গঠন করতে হবে নিয়মিত এসব তদারকি করার জন্য।

কে/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71