সোমবার, ১৯ নভেম্বর ২০১৮
সোমবার, ৫ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
শাকিবের চোখে সেরা বুবলী
প্রকাশ: ০২:৪৫ pm ১৩-০৮-২০১৮ হালনাগাদ: ০২:৪৫ pm ১৩-০৮-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সংবাদ পাঠিকা থেকে বাংলা চলচ্চিত্রের নায়িকা হয়েছেন শবনম বুবলী। ২০১৬ সালে ক্যারিয়ারের প্রথম ছবি ‘বসগিরি’তে তিনি নায়ক হিসেবে পেয়েছিলেন হালের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খানকে। একই বছরের আরেক ছবি ‘শুটার’। সেটিতেও বুবলীর নায়ক শাকিব খান। সেই থেকে শুরু। এরপর বুবলী যতগুলো ছবি করেছেন সবগুলোতেই নায়ক শাকিব খান।

একটা সময় শাকিব খানের সঙ্গে নায়িকা অপু বিশ্বাসের জুটি ছিল সুপারহিট। একসঙ্গে ৭২টি ছবিতে অভিনয় করেছেন তারা। নব্বইয়ের দশকের সালমান-শাবনূর জুটির পর রোমান্টিক আরেক জুটিকে খুঁজে পেয়েছিল দর্শক। কিন্তু শাকিবের সঙ্গে অপুর গোপন বিয়ে, ২০১৬ সালে হঠাৎ অপুর লাপাত্তা হয়ে যাওয়া, ২০১৭ সালে সন্তান জয়কে নিয়ে ফিরে আসা, তারপর ডিভোর্স- সব মিলিয়ে শাকিব-অপু জুটিকে হারায় দর্শক।

সেই সুযোগে শাকিবের নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন বুবলী। ইতিমধ্যে গত দুই বছরে এ জুটিও দর্শকদের কাছে বেশ গ্রহণযোগ্যতা অর্জন করেছেন। ২০১৬ সালে বুবলীর সঙ্গে জুটি বাঁধার পর আর কোনো বাংলাদেশি নায়িকার সঙ্গে অভিনয় করেননি শাকিব খানও। কিন্তু সম্প্রতি নুসরাত ফারিয়ার বিপরীতে ‘শাহেনশাহ’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আগামী অক্টোবর থেকে এ ছবির শুটিং শুরু হওয়ার কথা।

নতুন এ ছবিতে প্রথমবারের মতো ফারিয়ার বিপরীতে চুক্তিবদ্ধ হওয়ায় ছড়িয়ে পড়েছে গুঞ্জন। অনেকে ভাবছেন, তাহলে কী শাকিব-বুবলীর জুটি ভেঙে যাচ্ছে? সমালোচকদের একটি পক্ষ যখন এমন শঙ্কায়, ঠিক তখনই বুবলীকে নিয়ে ব্যাংককে শুটিং করছেন শাকিব। সেখানে চলছে ঈদে মুক্তি প্রতীক্ষিত ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবির গানের শুটিংয়ে ৬ আগস্ট ব্যাংকক যান শাকিব-বুবলী। সোমবার তাদের দেশে ফেরার কথা।

ব্যাংকক থেকে মোবাইলে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তার সঙ্গে বুবলীর জুটি ভাঙার গুঞ্জনকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন শাকিব খান। নায়ক বলেন, ‘আমার কাছে বুবলীই এখনকার সুপারস্টার। তার সঙ্গে আমার ছবি একের পর এক সুপারহিট হচ্ছে। আমাদের ছবির গানগুলোও মানুষের মুখে মুখে। এখানে জুটি ভাঙার প্রশ্ন এলো কেত্থেকে!’

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71