শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
শাহজাদপুরে দুই গ্রামবাসির সংঘর্ষ, আহত ১৫
প্রকাশ: ০৭:০২ pm ০৪-১২-২০১৭ হালনাগাদ: ০৭:০২ pm ০৪-১২-২০১৭
 
সিরাজগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌর এলাকার পারকোলা গ্রামে দুই গ্রামবাসির মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। সোমবার দুপুরে ঘন্টাব্যাপী সংর্ঘষ চলাকালীন সময় মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় শাহজাদপুর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর বেল্লাল হোসেনসহ উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, পাড়কোলা উত্তরপাড়া গ্রামের নূর আলম শেখের শরিষা ফসল নষ্ট করে জোর পূর্বক জমি থেকে মাটি কেটে বিক্রির চেষ্টা করে শাহজাদপুর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর বেল্লাল হোসেন গ্রুপ। এ সময় নূর আলম গ্রুপের লোকজন বাঁধা দিলে উভয় পক্ষের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের মধ্যে ব্যাপক ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট-পটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। 

সংঘর্ষের ঘটনায় ৫নং ওয়ার্ড কাউন্সিলর বেল্লাল হোসেন, নূর আলম শেখ, সেলিম, আইয়ুব আলী, রাজ্জাক, খলিল, সমিরন বেগম, কনক খাতুন, হাসানুর, আফান, শাহীন, রানা, ওয়ায়জুল, শহিদূল ও রেজাউল আহত হয়। আহতদের শাহজাদপুর ও সিরাজগঞ্জের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

এ ব্যাপারে নূর আলম শেখ বলেন, তার সরিষা ফসল নষ্ট করে জোর পূর্বক জমি থেকে মাটি কেটে বিক্রির চেষ্টা করে শাহজাদপুর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর বেল্লাল হোসেন গ্রুপ। এতে তারা বাঁধা দেওয়ায় কাউন্সিলর বেল্লাল হোসেনের নের্তৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী দেশীয় আস্ত্র শস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিতে হামলা করে।

অপর দিকে শাহজাদপুর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর বেল্লাল হোসেনের মোবাইল ফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়া বলেন, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এ ব্যাপারে ক্ষতিগ্রস্তরা মামলা দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
 
সিএ/এসকে 


 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71