বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ৯ই ফাল্গুন ১৪২৫
 
 
শিক্ষকদের জন্য ‘শিক্ষাগুরু’ সেবা চালু
প্রকাশ: ০৫:৩৩ pm ১০-০৬-২০১৮ হালনাগাদ: ০৫:৩৩ pm ১০-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


শিক্ষকদের জন্য আলাদা ব্যাংকিং সেবা ‘শিক্ষাগুরু’ চালু করেছে নতুন প্রজন্মের এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক। এ সেবার মাধ্যমে শিক্ষকরা সহজ শর্তে ঋণ সুবিধা ও বিশেষ আমানত রাখতে পারবেন। 

রবিবার ধানমন্ডিতে ব্যাংকটির নারী শাখায় এ সেবার উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও কাকলী স্কুল অ্যান্ড কলেজের চেয়ারম্যান সেলিমা খাতুন। এ সময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ মাকসুদ, কাকলী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ দ্বীন মোহাম্মদ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্যাংকের পক্ষ থেকে জানানো হয়, শিক্ষাগুরু গ্রাহকরা তাদের ৩ অথবা ৬ মাসের বেতনের সমপরিমাণ টাকা সহজ শর্তে এবং সহজ কিস্তিতে পাবেন। এজন্য শিক্ষকদের কাছ থেকে কোনো ধরনের সার্ভিস চার্জ নেয়া হবে না। শিক্ষকরা সঞ্চয়ী অ্যাকাউন্টে টাকা জমা করলে সাধারণ অ্যাকাউন্টের তুলনায় বেশি সুদ পাবেন। আবার ঋণ গ্রহণ করলে প্রচলিত সুদের তুলনায় দশমিক ৫ শতাংশ কম সুদে পাবেন। এছাড়া, ব্যাংক অ্যাকাউন্ট মেইনটেনেন্সের ফি, এসএমএস ব্যাংকিং সার্ভিস, ইন্টারনেট ব্যাংকিং সার্ভিস, অনলাইন ব্যাংকিং সার্ভিস, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড (বিদ্যমান ক্রেডিট নীতিসহ) এ শিক্ষাগুরু গ্রাহকরা বিনামূল্যে সুবিধা পাবেন।

এনআরবিসি শিক্ষাগুরু গ্রাহকদের সেভিংস অ্যাকাউন্ট, মানি মেকার স্কিম, ডিপোজিট পেনসন স্কিম, ডাবল বেনিফিট ডিপোজিট স্কিম, ফিক্সড ডিপোজিটে প্রাপ্তি, লাখপতি সেভিংস স্কিম, মিলিয়নিয়ার সেভিংস স্কিম, মাসিক বেনিফিট ডিপোজিট স্কিম এবং হেলথ চেক-আপে বিশেষ হারে সুবিধা পাবেন। 

খন্দকার রাশেদ মাকসুদ বলেন, শিক্ষাগুরু ব্যাকিং সেবা শিক্ষকদের আর্থিক প্রয়োজন মেটাতে অনন্য ভূমিকা রাখবে এবং ভবিষ্যতে অন্যান্য পেশাজীবীদের জন্যও বিশেষ স্কিম চালু করা হবে। এছাড়া সম্প্রতি এনআরবিসি ব্যাংকের চালু হওয়া হেলথ কার্ডের মাধ্যমে গ্রাহকরা বিশেষ সুবিধা পাচ্ছেন।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71