সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮
সোমবার, ২৬শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
শিক্ষক শ্যামল কান্তি ভক্তের মামলা বিচারিক আদালতে প্রেরণ
প্রকাশ: ১০:৩৮ pm ২৭-০৭-২০১৭ হালনাগাদ: ১০:৩৮ pm ২৭-০৭-২০১৭
 
নারায়ণগঞ্জ প্রতিনিধি
 
 
 
 


নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে দায়ের করা ঘুষের মামলা জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।
 

বৃহস্পতিবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালত মামলাটি গ্রহণ করে  ১৬ আগস্ট শুনানির জন্য পরবর্তী তারিখ ধার্য  করেছেন।

নারায়ণগঞ্জ জজ কোর্টের পিপি অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন বলেন, শ্যামল কান্তি ভক্ত এতো দিন অস্থায়ী জামিনে ছিলেন। এখন বিচারিক আদালতে ধার্য তারিখে হাজির হয়ে পুনরায় তাকে জামিন আবেদন করতে হবে।

সেদিন আদালত বাদী-বিবাদী উভয় পক্ষের শুনানি শেষে তার জামিনের বিষয় সিদ্ধান্ত নেবেন। এরপর আদালত মামলাটির অভিযোগ গঠনের জন্য আরেকটি দিন ধার্য করবেন। সেদিন অভিযোগ গঠন হলে সাক্ষী ডাকবেন।

শ্যামল কান্তি ভক্তের আইনজীবী সাখাওয়াত হোসেন জানান, শ্যামল কান্তি ভক্ত অন্যায় ও প্রতিহংসার শিকার। বিচার বিভাগ স্বাধীন এবং আমরা প্রত্যাশা করি তিনি সুবিচার পাবেন।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৪ ডিসেম্বর এমপিওভুক্ত করে দেয়ার জন্য বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত একই স্কুলের ইংরেজী শিক্ষক মোর্শেদা বেগমের কাছে ঘুষ নেয়ার অভিযোগে ওই মিথ্যা মামলা করা হয়।

গত ৩১ মে ওই মামলায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে শুনানি শেষে তার অন্তবর্তীকালীন জামিন প্রদান করেন।

নি এম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71