বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
শিক্ষক হওয়ার স্বপ্ন ছিল রুপা প্রামানিকের
প্রকাশ: ১০:০৩ pm ৩০-০৮-২০১৭ হালনাগাদ: ১০:১৬ pm ৩০-০৮-২০১৭
 
টাঙ্গাইল প্রতিনিধি
 
 
 
 


শিক্ষক হওয়ার স্বপ্ন ছিল চলন্ত বাসে ধর্ষণের পর হত্যার শিকার হওয়া রূপা প্রামানিকের । সেই স্বপ্নকে পূরণ করার জন্যে গত শুক্রবার বগুড়া গিয়ে শিক্ষক নিবন্ধন পরীক্ষায় অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু কে জানতো তার এই স্বপ্ন অধরাই থেকে যাবে এবং ওই শিক্ষক নিবন্ধন পরীক্ষা হবে তার জীবনের শেষ পরীক্ষা।

পরীক্ষা দিয়ে বিকালে ২৭ বছর বয়সী এই শিক্ষার্থী ময়মনসিংহগামী ছোঁয়া পরিবহনের একটি বাসে ওঠেন। সঙ্গে ছিলেন আরেক সহকর্মী। টাঙ্গাইলের এলেঙ্গায় আসার পর ওই সহকর্মী বাস থেকে নেমে গিয়ে ঢাকার উদ্দেশ্যে অন্য গাড়িতে ওঠেন। ময়মনসিংহে এক আত্মীয়ের বাসায় রাত কাটিয়ে পরদিন শেরপুর শহরের কর্মস্থলে যেতে চেয়েছিলেন রূপা। কিন্তু রুপা আর গন্তব্যে পৌছাতে পারেননি। ওই বাসের ভেতর থাকা কর্মীরা তাকে একে একে ধর্ষণ করে নৃশংসভাবে খুন করে জানালা দিয়ে বাইরে ফেলে দেয়।

পরে শুক্রবার রাতে খবর পেয়ে মধুপুর থানার পুলিশ মধুপুরের পঁচিশ মাইল এলাকায় বনের সড়কের পাশ থেকে রক্তাক্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। পরদিন টাঙ্গাইল মর্গে লাশের ময়নাতদন্তের পর শহরের কেন্দ্রীয় গোরস্থানে বেওয়ারিশ হিসেবে তাকে দাফন করা হয়। ওইদিন পুলিশ কয়েকজন অজ্ঞাতনামাকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। পরে সোমবার সিরাজগঞ্জের তারাশ উপজেলার আছানবাড়ি গ্রামের হাফিজুর রহমান মধুপুর থানায় গিয়ে লাশের ছবি দেখে যুবতীকে তাদের আত্মীয় জাকিয়া সুলতানা রুপা (২৭) বলে শনাক্ত করেন।

তাদের দেওয়া তথ্যর উপর ভিত্তিতে ময়মনসিংহ-বগুড়া সড়কে চলাচলকারী ছোঁয়া পরিবহনের চালক, সুপারভাইজার ও তিন হেলপারকে আটক করা হয়। আটক ৫ জনের মধ্যে তিন হেলপার গত মঙ্গলবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মধুপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর কবির বলেন, ‘আটক ৫ জনের মধ্য গতকাল তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ মামলার কাজ দ্রুত চলছে। শীঘ্রই চার্জশিট দেওয়া হবে।’

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71