সোমবার, ১৫ জুলাই ২০১৯
সোমবার, ৩১শে আষাঢ় ১৪২৬
 
 
শিবগঞ্জে ছাত্রনেতা আসিফ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী
প্রকাশ: ০৩:৪৬ pm ২৪-০১-২০১৯ হালনাগাদ: ০৩:৪৬ pm ২৪-০১-২০১৯
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উদীয়মান ছাত্রনেতা আগামী উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে ভোট যুদ্ধে লড়াই করতে ইতোমধ্যে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করতে মরিয়া হয়ে উঠেছে।

বাংলাদেশের বর্তমান রাজনৈতিক অঙ্গনে তরুণদের গুরুত্ব একটু বেশি বললেই চলে। রাজপথে  শ্লোগান আর  নেতৃত্বের অবকাশ ঘটায় তরুণ প্রজন্ম। 

এরই প্রক্ষিতে ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগের শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রিজভী আলম রানা তার নিজস্ব ফেসবুক টাইমলাইনে সহযোদ্ধা শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিফ আহসানকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপার্থী হিসেবে সমর্থন ও দাবী জানিয়ে একটি বার্তা পোস্ট করেন।

এদিকে, ছাত্রলীগ সভাপতি রিজভী আলম রানার পূর্ণ-সমর্থন দেওয়াকে স্বাগত জানান জানিয়েছেন আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ উপজেলা ছাত্রলীগের  নেতৃবৃন্দ। একান্ত সাক্ষাৎকারে ছাত্রনেতা রিজভী আলম রানা বলেছেন, ছাত্রলীগ থেকে যদি কোন তরুন উদীয়মান নেতার নির্দেশে নেতৃত্ব উঠে আসে তাহলে তরুন প্রজন্ম আরও বেশি বেগবান হবে। আমার সহযোদ্ধা আশিফ আহসানকে প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে শিবগঞ্জ উপজেলার তরুণ ভোটারদের মাঝে ব্যাপক সাড়া জাগবে। এছাড়াও আসিফ আহসান ছাত্রলীগের অন্যতম দৃষ্টান্ত হিসেবে পরিচিত। আসিফ আহসান রাজনৈতিক অঙ্গনে দক্ষ ও যোগ্য। আমরা তাকেই ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আগামীতে দেখতে চাই বলে জানান রিজভী আলম রানা। 

এদিকে, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ আহসান জানান, বর্তমান প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা যদি আমাকে সুযোগ দেয় এবং শিবগঞ্জের জনগণ সমর্থন করে তাহলে আমি উপজেলা পরিষদ নির্বাচনে লড়বো। তিনি আরও জানান, আমার স্বপ্ন উন্নয়নের ধারায় আগামীতে শিবগঞ্জকে শ্রেষ্ঠ উন্নত উপজেলা হিসেবে গড়ে তুলবো। এছাড়াও জনগণের নায্য অধিকার ফিরিয়ে দিবো।

নি এম/ইমরান

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71