সোমবার, ১৯ নভেম্বর ২০১৮
সোমবার, ৫ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
শিবগঞ্জে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক
প্রকাশ: ০৭:৩০ pm ১৯-১২-২০১৭ হালনাগাদ: ০৭:৩০ pm ১৯-১২-২০১৭
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
 
 
 
 


চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পাইলিং মোড় এলাকা অভিযান চালিয়ে চাল ভর্তি ট্রাকে ফেনসিডিল পাচারের সময় ৮৮৫ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-৫। 

সোমবার রাতে এই অভিযান চালানো হয়। আটক মাদক ব্যবসায়ীরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার কয়লাদিয়াড় ধনিয়াপাড়ার মোঃ আখতারুল হোসেনের ছেলে মোঃ সেলিম রেজা (৩৩), ও মোঃ মুকুল আলম (২৩)। 

র‌্যাব-৫ এর এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ এর নেতৃত্বে সোমবার রাত ১২ টা ২০ মিনিটের দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার পাইলিং মোড় সংলগ্ন দূর্গা মসজিদের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান চালায়। এ সময় ট্রাকসহ ৮৮৫ বোতল ভারতীয় ফেনসিডিল, ২টি মোবাইল ফোন, ৪০০ বস্তা চালসহ মাদক ব্যবসায়ী মোঃ সেলিম রেজা ও মোঃ মুকুল আলমকে আটক করা হয়েছে। ট্রাকটি আটকের পর তল্লাশী করে ট্রাকের কেবিনের ভিতর সীটের উপর পাঁচটি প্লাষ্টিকের বস্তায় রক্ষিত সর্বমোট ৮৮৫ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করা হয়। ট্রাকটিকে থাকা ৪০০ বস্তা চাউলও আটক করা হয়। 

মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ ফেনসিডিল সহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য চোরাইপথে ও অবৈধভাবে সংগ্রহ করে ট্রাকে করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে পাচারের সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীরা ফেনসিডিলগুলো বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য ট্রাকে লোড করেছিল বলে স্বীকার করে। 


এমআইএ/আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71