বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৮ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
শিবগঞ্জে বিদ্যুৎপৃষ্টে নিহত ১, আহত ৫
প্রকাশ: ০৩:৩৮ pm ০৮-১২-২০১৭ হালনাগাদ: ০৩:৩৮ pm ০৮-১২-২০১৭
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বৃহষ্পতিবার সন্ধ্যায় বিদ্যুৎপৃষ্ট হয়ে একজন শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৫জন। 

নিহত শ্রমিক নওগাঁর ধামরহাট উপজেলার বীরগ্রাম এলাকার উত্তর চোঘাট গ্রামের আমিনুল ইসলামের ছেলে শাকিব(২১)। আহতরা হচ্ছেন নওগাঁর নিয়ামপুর উপজেলার গাংগর বাগডাঙা গ্রামের বাবুলের ছেলে মোয়াজ্জেম (২৪), রাজশাহীর চারঘাট উপজেলার গোয়াবাড়ির সজল (২০), বগুড়ার ধুনট উপজেলার চানদিয়াড় গ্রামের আশের শেখের ছেলে হানিফ (৩০), একই গ্রামের সফিকুলের ছেলে রাসেল (২৪) ও বগুড়ার শেরপুর উপজেলার খিদের হাসড়ার গ্রামের মকবুলের ছেলে সাকিল (৩৪)। 

চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুতের শাহবাজপুর সাব-স্টেশনের অধীনে শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের কয়লার দিয়াড় এলাকায় ১১ কেভি বিদ্যুতের লাইন সম্প্রসারণের সময় বৈদ্যুতিক খুঁটিতে তার সংযোগ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এ ঘটনা ঘটে। নিহত ও আহতরা সেবা নামে এক ঠিকাদারের অধীনে শ্রমিক হিসেবে কাজ করছিল। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় কয়লার দিয়াড় এলাকায় সেবা নামে এক ঠিকাদারের শ্রমিকেরা ১১ কেভি বৈদ্যুতিক লাইন সম্প্রসারণের কাজ করছিল। এসময় তারের সংযোগে বিদ্যুৎপৃষ্ট হয়ে শাকিব মারা যায়। এতে একই প্রতিষ্ঠানের আরো ৫জন শ্রমিক আহত হয়েছে। 

আহতদের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে দায়িত্বরত মেডিকেল অফিসার কুশল কুমার ব্যান্ধা জানান। 

এদিকে চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির শিবগঞ্জ জোনাল অফিসের এজিএম তুহিন রেজার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, নিহত ও আহতরা পল্লী বিদ্যুৎ সমিতির কোন কর্মচারী নয়। এরা একজন ঠিকাদারের অধীন বিদ্যুতের লাইন সম্প্রসারণের কাজ করছিল। ঠিকাদারের অসর্তকতার কারণের এ দুর্ঘটনা ঘটেছে।

ই/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71