শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
শিবগঞ্জে রুবেল হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
প্রকাশ: ০২:১৯ pm ১০-১০-২০১৭ হালনাগাদ: ০২:১৯ pm ১০-১০-২০১৭
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পুখুরিয়ায় রুবেল হত্যার মামলায় শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শহীদুল হক হায়দারী (শহীদ মিঞা) সহ বিএনপির ৫ নেতা আদালতে আত্মসমর্পন করলে তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো নির্দেশ দেয় আদালত। 

বিএনপির নেতা হলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যার ও উপজেলা শাখা  যুবদলের সাধারণ সম্পাদক  শহীদুল হক হায়দারি (শহীদ মিঞা), উপজেলা শাখা বিএনপির সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রশিদ, পৌর শাখা বিএনপির সভাপতি শফিকুল ইসলাম ও উপজেলা শাখা যুবদলের সভাপতি আলী আহম্মেদ বাবু। 

আসামী পক্ষের আইনজীবী সলাইমান বিশু বলেন, ২০১৩ সালে রুবেল হত্যা ও বিষ্ফোরক মামলায় আদালতে আত্মসমর্পন করলে আদালত বিষ্ফোরক মামলায় জামিন মুঞ্জুর এবং হত্যা মামলার জামিন না মুঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে বিচারক আব্দুস সালাম। 

এর আগে বেলা ১১টার সময় চাঁপাইনবাবগঞ্জ জেলা জজ আদালতে বিএনপির পাঁচ নেতা জামিনের জন্য আত্মসমর্পণ করলে রুবেল হত্যায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় বিচারক তাদের জামিন মঞ্জুর করেন। উল্লেখ্য, ২০১৩ সালের ৩ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন দাখিলকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত ও আওয়ামী লীগের দ্বিমূখী সংঘর্ষে পুখুরিয়া নামক এলাকায় ছাত্রদল নেতা রুবেল আলী নিহত। ওই ঘটনায় পরদিন পুলিশ বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

ই/আরডি/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71