সোমবার, ১২ নভেম্বর ২০১৮
সোমবার, ২৮শে কার্তিক ১৪২৫
 
 
শিবগঞ্জে স্কুলছাত্রী শ্যামলী হত্যার ঘটনায় গ্রেফতার-৩
প্রকাশ: ০৫:৪৪ pm ২৩-০৫-২০১৮ হালনাগাদ: ০৫:৪৪ pm ২৩-০৫-২০১৮
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
 
 
 
 


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের বহলাবাড়ি-রশিকনগর গ্রামে স্কুল ছাত্রী শ্যামলী খাতুনকে হত্যায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। শিবগঞ্জ থানা পুলিশ তাদের গ্রেফতার দেখিয়েছেন বলে নিশ্চিত করেছেন ওসি (অপারেশন) কবীর হোসেন। 

আটককৃতরা হচ্ছে, ছত্রাজিতপুর ইউনিয়নের বহলাবাড়ি-রশিকনগর গ্রামের মফিজুলের ছেলে টুটুল আলী (২৩), নাজমুল হকের ছেলে দুরুল (২৪) ও রশিকনগর উচুডিহির বেলায়েতের ছেলে মুকুল (২৮)। 

উল্লেখ্য, রবিবার দিবাগত (২০ মে) রাতে খাওয়া শেষে শ্যামলী খাতুন, তার মা আলিয়া বেগম, বোন চম্পা খাতুন রাতে খাওয়া শেষে তিন জনই একই ঘরে শুয়ে ছিল। সেহরীর সময় প্রতিবেশীরা ডাকাডাকি করলেও কোন সাড়া শব্দ না পেয়ে তাদের বাড়ির সামনে গিয়ে বাহির থেকে দরজা বন্ধ দেখে দরজা খুলে তারা ভিতর প্রবেশ করলেই ঘটনা জানাজানি হয়। 

একদল সন্ত্রাসী কবির হোসেনের বাড়িতে প্রবেশ করে। প্রথমে কবির হোসেনের স্ত্রী আলিয়ারা বেগম, বড় মেয়ে চাম্পা খাতুন ও শ্যামলী খাতুনের ঘরে প্রবেশ করে আলিয়ারা বেগম ও চাম্পার মুখে রুমাল দিয়ে অজ্ঞান করে। এরপর তাদের গলায় থাকা তিনটি মালা, পায়ের নূপুর ও দুটি টাচ্ মোবাইল ফোন নিয়ে যায়। এসময় শ্যামলী খাতুন সন্ত্রাসীদের চিনে ফেলায় তার গলায় ওড়না পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে পালিয়ে যায়। ওই দিনই এঘটনায় নিহতের মা আলিয়ারা বেগম বাদি হয়ে শিবগঞ্জ থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন। 

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম জানান, স্কুল ছাত্রী শ্যামলী হত্যাকারী সন্দেহে এলাকাবাসি ৪জনকে আটক করে পুলিশকে সংবাদ দিলে তাদের আটক করে থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদের পর ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

নি এম/ইমরান 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71