বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
শিল্পপতি এসএমএ আহাদের মৃত্যুতে শোক
প্রকাশ: ১১:২১ pm ১৫-০৪-২০১৫ হালনাগাদ: ১১:২১ pm ১৫-০৪-২০১৫
 
 
 


বিশিষ্ট শিল্পপতি এবং সমাজসেবক এসএমএ আহাদের মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেনা জানিয়ে এবং মৃতের রুহের মাগফেরাত কামনা করে শোক বিবৃতি দিয়েছেন বিভিন্নস্তরের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, যশোর-৩ সদর আসনের সাবেক সংসদ সদস্য খালেদুর রহমান টিটো, সাবেক সংসদ সদস্য রওশন জাহান সাথী, ইনস্টিটিউট পরিচালনা পর্ষদ ও ইনস্টিটিউটের সদস্যবৃন্দের পক্ষে সাধারণ সম্পাদক শেখ রবিউল আলম, জাসদ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মুক্তিযোদ্ধা রবিউল আলম, যশোর পৌরসভার মেয়র মারুফুল ইসলাম, কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের পক্ষে প্যানেল মেয়র জাহাঙ্গীর আহম্মেদ শাকিল, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন এবং সম্পাদক এসএম তৌহিদুর রহমান, যশোর জেলা জাসদের সাধারণ সম্পাদক অশোক রায়, ভারপ্রাপ্ত সম্পাদক আবুল কাশেম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সভাপতি আমিরুল ইসলাম রন্টু, জাসদ নেতা এড. আবুল কায়েস, বাংলাদেশ জ্বালানী তেল পরিবেশক সমিতি যশোর জেলা ইউনিট সভাপতি এএসএম ওবায়দুল কাদের, জেলা ইমাম পরিষদের সেক্রেটারি আলহাজ্ব মাওলানা হারুনুর রশীদ কাসেমী, বাংলাদেশ কেমিষ্ট এণ্ড ড্রাগিষ্ট সমিতির পক্ষে হামিদ চাকলাদার ইদুল, এড. মোশাররফ হোসেন স্মৃতি পরিষদের পক্ষে মফিজুর রহমান, যশোর ইনস্টিটিউট ভোটার ফোরামের পক্ষে আব্দুর রব, রেড ক্রিসেন্ট ইউনিট সেক্রেটারি জাহিদ হাসান টুকুন, মেডিসিন ব্যাংক যশোরের পরিচালনা পর্ষদ ও সকল সদস্যদের পক্ষ থেকে সচিব ডা. আবুল কালাম আজাদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি ইকবাল কবির জাহিদ, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, জেলা কৃষক সমিতির আহবায়ক অনিল বিশ্বাস, জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ইউনুস তালুকদার, যুবমৈত্রীর সভাপতি অনুপ কুমার পিন্টু, সাধারণ সম্পাদক মোস্তফা হুমায়ূন কবীর, জেলা ছাত্রমৈত্রীর সভাপতি রাশেদ খান, সাধারণ সম্পাদক বিলাস বিশ্বাস প্রমুখ। 
এদিকে ঐতিহাসিক টাউন হল ময়দানে উদীচী যশোরের আয়োজনে নববর্ষ উৎসব উদযাপন অনুষ্ঠানের দ্বিতীয় দিন বিকেলে শুরুতে সমাজসেবক এসএমএ আহাদের মৃত্যুতে শোক জানিয়ে একমিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।
উল্লেখ্য, এক বিবৃতিতে জানানো হয় যে আজ ১৬এপ্রিল বৃহষ্পতিবার বাদ জোহর যশোর ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। জানাযায় শরীক হবার জন্য সকল পেট্রোল পাম্প বেলা দেড়টা থেকে আড়াইটা পর্যন্ত বন্ধ থাকবে। 
এসএমএ আহাদের শোকসন্তপ্ত পরিবারের মাঝে সমবেদনা ও শোক জানিয়েছেন মেডিসিন ব্যাংক পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান-১ সুলতান আহমদ, ভাইস চেয়ারম্যান-২ গোলাম ফারুক, সচিব ডাঃ আবুল কালাম আজাদ, অর্থ সচিব জহুরুল আলম, যুগ্ম সচিব মাসুদুর রহমান মিলন, সদস্য শামীম হোসেন দ্যুতি, অফিস সহকারী আবু সাআদ শাওন।
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71