মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯
মঙ্গলবার, ১০ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
মাদক ব্যবসায়ীদের ধরতে আইন শৃংখলা বাহিনীকে সহযোগিতা করার আহবান স্বরাষ্ট্রমন্ত্রীর
প্রকাশ: ০৩:০৯ pm ২১-১০-২০১৮ হালনাগাদ: ০৩:০৯ pm ২১-১০-২০১৮
 
কক্সবাজার প্রতিনিধি
 
 
 
 


কক্সবাজার সফরের শেষ পর্যায়ে স্বরাষ্ট্রমন্ত্রী মো: আসাদুজ্জামান খান বলেছেন, ‘মাদক একটি সামাজিক মারাত্মক সমস্যা। এই সমস্যা থেকে বেরিয়ে আসতে না পারলে আমাদের যুব সমাজ ও দেশ মেধা শুন্য হয়ে পড়বে। এই রকম হলে ২০২১ বলেন ২০৪০ বলেন কোনভাবে সফলতা অর্জন করতে পারব না। কাজেই এই মাদকের সাথে কোন আপোষ নেই। যে মাদকের ব্যবসা করেন, যে মাদক সরবরাহ করে থাকেন তাদের সবাইকে আইনের আওতায় নিয়ে আসব। এতে যতি কেউ চ্যালেঞ্জ করে তাহলে তাদের কঠিন পরিণতি ভোগ করতে হবে। এজন্য সবাইকে এগিয়ে আসতে হবে। আইন শৃংখলা বাহিনীকে সহযোগিতা করার আহবান জানান।

শনিবার (২০ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে কক্সবাজার শহরের একটি তারকা মানের হোটেলে র‌্যাব-৭ কর্তৃক আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে মন্ত্রী এসব কথা বলেন।

এসময় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর মহাপরিচালক বেনজির আহমদ উপস্থিত ছিলেন।

বেনজির আহমদ বলেন, ‘আমরা মাদককে দেশ ছাড়া করে ছাড়ব। এতে কাউকে ছাড় দেয়া হবে না। তিনি বলেন, অনেক সরকারী কর্মচারি-কর্মকর্তারা অনেক টাকার মালিক বনে গেছেন। তাদের অনেক প্রসাদময় বাড়ি রয়েছে। তাদের আয়ের উৎস কি। কিভাবে তারা এত টাকা পেয়েছে। আমাদের ইনকাম টেক্সের বন্ধুরা তাদের একটু দেখুন। আমরা যদি সবাই এক যোগে সোচ্ছার হয় তাহলে কেউ পালাবার পথ পাবে না।

এসময় প্রেস ব্রিফিংয়ে কক্সবাজার-২ আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা প্রশাসক মো: কামাল হোসেন, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সহ বিভিন্ন আইন শৃংখলা বাহিনীর কর্মকর্তা, জেলা প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে ২০ অক্টোবর দুপুরে কক্সবাজারের মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকতার মাধ্যমে বিপুল অস্ত্র-সন্ত্র সহ ৪৩ জন জলদস্যু স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের কাছে আত্মসমর্পণ করে। জলদস্যুরা স্বাভাবিক জীবন ফিরে পেতে মহেশখালী-কুতুবদিয়ার স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের তালিকাভূক্ত ১২ জন জলদস্যুসহ  ৪৩ জন সক্রিয় সদস্য ৯৪ টি দেশি-বিদেশী অস্ত্র ও ৭৬৩৭ রাউন্ড গুলিসহ আত্মসমর্পন কছে।এই জলদস্যুদের মধ্যে রয়েছে আনজু বাহিনী ১০ জন, রমিজ বাহিনীর ২ জন,  নুরুল আলম প্রকাশ কালাবদা বাহিনীর ৬ জন, জালাল বাহিনীর ১৫ জন, আইয়ুব বাহিনী ৯ জন, আলাউদ্দিন বাহিনী’র ১ জন।

র‌্যাবের ব্যবস্থাপনায়  আয়োজিত আনুষ্ঠানিকতার মাধ্যমে বিপুল পরিমান অস্ত্র নিয়ে আত্মসমর্পণ অনুষ্টানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী মোঃ আসাদুজ্জামান খাঁন কামাল, বিশেষ অতিথি হিসেছে উপস্থিত রয়েছে র‌্যাব এর মহাপরিচালক বেনজীর আহমেদ।

নি এম/চঞ্চল

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71