সোমবার, ২২ এপ্রিল ২০১৯
সোমবার, ৯ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
শেখ হাসিনার সহযোগিতা চাইলেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব
প্রকাশ: ১০:১৮ am ১০-০৩-২০১৮ হালনাগাদ: ১০:১৮ am ১০-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ভারতের ত্রিপুরার নবনির্বাচিত মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোন করে তার রাজ্যের উন্নয়নে বাংলাদেশের সহযোগিতা চেয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সেক্রেটারি ইহসানুল করিম জানিয়েছেন, শপথ নেয়ার আগে শুক্রবার সকালে ত্রিপুরার নিবনির্বাচিত মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীকে টেলিফোন করেন।

ইহসানুল করিম বলেন, কথোপকথনে ভারতের উত্তরপূর্বাঞ্চলের রাজ্যের উন্নয়নে বাংলাদেশ সরকারের সহযোগিতা চান বিপ্লব দেব।

জবাবে শেখ হাসিনা বাংলাদেশের তরফ থেকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন। তিনি বলেছেন, ত্রিপুরার উন্নয়নে বাংলাদেশের তরফ থেকে পারস্পারিক সহযোগিতা অব্যাহত থাকবে। ত্রিপুরা সরকার ও ত্রিপুরার মানুষকে অভিনন্দনও জানিয়েছেন শেখ হাসিনা।

১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় ত্রিপুরা সরকার ও ত্রিপুরার মানুষের সহযোগিতার কথা গভীর কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন শেখ হাসিনা।

ত্রিপুরার বিধানসভা নির্বাচনে বিপ্লব কুমার দেবের নেতৃত্বে বিজেপি অভাবনীয় জয় পেয়েছে। তিনি রাজ্য বিজেপির সভাপতির দায়িত্ব নিয়ে দুই বছরের মধ্যেই দলটিকে ঐতিহাসিক বিজয় এনে দেন।

৪৮ বছর বয়সী বিপ্লব কুমার দেব বাংলাদেশের চাঁদপুর জেলার কচুয়া উপজেলার সহদেবপুর পূর্ব ইউনিয়নের মেঘদাইর গ্রামের সন্তান। মুক্তিযুদ্ধের সময় তার বাবা-মা ত্রিপুরা চলে যায়। এরপর সেখানকার স্থায়ী বাসিন্দা হয়ে যান তারা।

বিএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71